টাইমলাইনভারতভাইরালভিডিও

স্ত্রীকে বেধড়ক মারধর করছেন পুলিশ কর্তা, ভিডিও ভাইরাল হতেই হলেন বরখাস্ত

বাংলাহান্ট ডেস্ক: প্রতিদিনই স্ত্রী নির্যাতনের নানান কেস আসে পুলিশের কাছে। কিন্তু এবার খোদ পুলিশেরই বউ পেটানোর ভিডিও ভাইরাল (viral video) হল স‍্যোশাল মিডিয়ায়। অভিযোগের তির মধ‍্যপ্রদেশের ডিজি পুরুষোত্তম শর্মার (Purushottam Sharma) দিকে। ইতিমধ্যেই ১৯৮৬ ব্যাচের এই আইপিএস অফিসারকে তাঁর দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হচ্ছে বলেও জানা গিয়েছে।

ভাইরাল ভিডিওর বিষয়
সম্প্রতি স‍্যোশাল মিডিয়ায় এক ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি তাঁর স্ত্রীকে ধাক্কা মারছেন, জোর করে চেপে ধরছেন। নির্মমভাবে মারধর করতে করতে উল্টে ফেলেও দিচ্ছেন। ঘটনাস্থলে দুজন দাঁড়িয়ে থাকলেও, একজন কিছু বলতে গেলেও, অপরজন নির্বাক দর্শকদের ভূমিকায় ছিলেন।

ভিডিওটি স‍্যোশাল মিডিয়ায় প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, যে ব‍্যক্তি তাঁর বউকে পেটাচ্ছেন তিনি হলেন ডিরেক্টরেক্ট অফ পাবলিক প্রসিকিউশনের দায়িত্বে থাকা পুরুষোত্তম শর্মা। ঘটনার বিষয় জানাজানি হতেই তাকে গ্রেপ্তার না করা হলেও, তাঁর দায়িত্ব থেকে তাকে সরিয়ে দেওয়া হয়েছে।

নিজের দোষ অস্বীকার করে ডিজি পুরুষোত্তম শর্মা
এই ঘটনার বিষয়ে অবশ্য নিজের দোষ অস্বীকার করে ডিজি পুরুষোত্তম শর্মা জানিয়েছেন, ‘এটা আমার পারিবারিক সমস্যা। আমার এবং আমার স্ত্রীর ব‍্যক্তিগত বিষয়। এখানে কোনরকম হিংসা বিদ্বেষ নেই। আমাদের ৩২ বছরের বিবাহিত জীবন। আমার স্ত্রী আমার থেকে সমস্ত রকম সুযোগ সুবিধা গ্রহণ করছে, আমার টাকায় বিদেশ যাচ্ছে। কিন্তু সে আমার উপর ক্ষিপ্ত। তাহলে একসঙ্গে থাকার কি মানে!’

 

তিনি আরও বললেন, এটা আমাদের পারিবারিক বিষয়। এই সমস্যা আমাকেই সমাধান করতে হবে। আমি আমার স্ত্রীর সাথে অবিচ্ছিন্ন যোগাযোগ রেখে এই বিষয়টি সমাধান করার জন্য যথাসাধ্য চেষ্টা করছি। এটি কোন হিংসাত্মক মামলা নয়, কারণ আমি কোন ক্রাইম করিনি। এটি আত্মরক্ষার আওতায় ঝুমতা-ঝাটার একটি সাধারণ মামলা। আমি স্ত্রীকে মারিনি, শুধুমাত্র টেনে নিয়ে যাচ্ছিলাম’।

প্রসঙ্গত এই ভিডিওটি তার বাড়িতে থাকা সিসিটিভি ক‍্যামেরায় ধরা পড়ে। স‍্যোশাল মিডিয়ায় প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই এই ভিডিও ভাইরাল হয়ে যায়।

Back to top button