টাইমলাইনপশ্চিমবঙ্গ

রাস্তায় দাঁড়িয়ে গাড়ি চেকিং করছিলেন পুলিশকর্মী, চোর পালাল মোবাইল নিয়ে! অবাক কাণ্ড পুরুলিয়ায়

বাংলা হান্ট নিউজ ডেস্ক: কর্তব্যরত পুলিশকর্মীকে ধোঁকা দিয়ে তার সম্পত্তি চুরি করে পালিয়ে গেল চোর। এমনই আজব ঘটনা ঘটল পুরুলিয়া মফঃস্বল থানার পুলিশ কর্মী অনন্তকুমার দে-এর সাথে। ডিউটিতে থাকাকালিনই তার অজান্তেই তার মোবাইল চুরি হয়ে গেল। স্বাভাবিকভাবেই কর্তব্যরত পুলিশকর্মীকে হেনস্থার খবর বেশ সাড়া ফেলেছে।

নন্দকুমার জানিয়েছিলেন সকালবেলা তিনি রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে নাকা চেকিং করছিলেন। প্রত্যেকটি গাড়ির কাগজপত্র পরীক্ষা করে তবে তাদের ছাড়ছিলেন সেই পুলিশ কর্মী। আচমকাই তিনি খেয়াল করেন তার মোবাইল গায়েব। এদিক-ওদিক তল্লাশি করার পর স্পেশাল অপারেশন গ্রুপের আধিকারিকের শরণাপন্ন হন অনন্ত।

স্পেশাল অপারেশন গ্রুপ তাকে জানায় যে তার ফোনের টাওয়ার লোকেশন ওই এলাকারই চিপিদা নামক একটি গ্রাম থেকে দেখা যাচ্ছে। এরপর নিজের সাধের মোবাইলের খুঁজতে সেই গ্রাম পর্যন্ত যান অনন্ত। কিন্তু তার পৌঁছনোর আগেই কার ফোনটি সুইচ অফ হয়ে যাবে আর ফোনটি উদ্ধার করা যায়নি।

অনন্ত তার নিজের পুরুলিয়া মফঃস্বল থানায় অভিযোগ দায়ের করেছেন। তার বক্তব্য অনুযায়ী জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল আটটা নাগাদ তিনি গঙ্গা নাকা চেকিং পয়েন্টের কাছে গাড়ির কাগজপত্র চেক করছিলেন। নিজের কাজে এতটাই ব্যস্ত ছিলেন তিনি যে মোবাইলের কথা স্মরণে ছিল না। অনন্তের সন্দেহ যাদের গাড়ির নথিপত্র তিনি পরীক্ষা করেছেন তাদের কেউই এই কাজটি করেছেন। এই চুরির যথাযথ তদন্তের আর্জি জানিয়েছেন অনন্ত।

Related Articles

Back to top button