টাইমলাইনবিনোদন

রাজের বাড়ি থেকে উদ্ধার ৭০ টি পর্ন ভিডিও, পুলিশি নজরে স্ত্রী শিল্পা শেট্টিও

বাংলাহান্ট ডেস্ক: পর্ন কাণ্ডের জালে ক্রমশই জড়িয়ে পড়ছেন শিল্পা শেট্টির (shilpa shetty) স্বামী ব‍্যবসায়ী রাজ কুন্দ্রা‌ (raj kundra)। তাঁর গ্রেফতারির পর থেকে একের পর এক মডেল অভিনেত্রী মুখ খুলেছেন তাঁর বিরুদ্ধে। এবার আরো ফাঁসলেন রাজ কুন্দ্রা। তাঁর বাড়ি থেকে উদ্ধা হল ৭০টি পর্ন ভিডিও।

রাজ কুন্দ্রার বাড়িতে তল্লাশি চালিয়েছিল মুম্বই পুলিস। রাজের সঙ্গে সম্পর্কিত সকলকেই আপাতত সন্দেহের তালিকায় রাখছে পুলিস। তাই এই তল্লাশি। আর তাতেই উদ্ধার হল ৭০টি পর্ন ভিডিও। হটশট অ্যাপের মাধ‍্যমে এই সব পর্ন ভিডিওগুলি দেখতে পেত মানুষ। খাস প্লে স্টোর থেকেই প্রথমে অ্যাপটি পাওয়া গেলেও পরে রাজ তাঁর ব‍্যক্তিগত সহকারী উমেশ কামাতকে বলেন প্লে স্টোর থেকে অ্যাপটি সরিয়ে নিতে।


ইতিমধ‍্যেই দুজনের হোয়াটসঅ্যাপ চ‍্যাট থেকে এ তথ‍্য পেয়েছে পুলিস। বেশি অশ্লীল ভিডিও সরিয়ে সফট পর্ন আপলোড বা পর্ন ভিডিও থেকে রাজের রোজগারের পরিমাণও জানতে পেরেছে মুম্বই পুলিস। ব‍্যবসায়ীর বিরুদ্ধে এটাই একটা বড় প্রমাণ হিসেবে ধরছে তদন্তকারীরা।

আগামী শুক্রবার পর্যন্ত পুলিসি হেফাজতেই থাকছেন রাজ কুন্দ্রা। দফায় দফায় তাঁকে জেরা চলছে। অপরদিকে রাজের আইনজীবীর সাফাই, ভিডিওতে যদি সঙ্গমরত অবস্থায় যুগলকে দেখানো হয় তবেই সেটা পর্ন বলে গণ‍্য করা হবে। তেমন কোনো প্রমাণ এখনো পর্যন্ত পাওয়া যায়নি। তিনি আরো দাবি করেন, এখনকার ওয়েব সিরিজ গুলিতে কতটা অশ্লীল দৃশ‍্য দেখানো হয়। কিন্তু সেগুলো তো পর্ন বলে দাবি করা হয় না।

রাজের ঘনিষ্ঠ জনেদের মধ‍্যে তাঁর স্ত্রী শিল্পা শেট্টিও রয়েছেন পুলিসি নজরে। প্রাথমিক ভাবে সন্দেহ করা হচ্ছে রাজের এই ব‍্যবসায় শিল্পাও তাঁকে মদত যোগাতেন। তবে এখনো পর্যন্ত অভিনেত্রীর বিরুদ্ধে কোনো বড়সড় প্রমাণ না মিললেও সন্দেহ করার মতো কিছু কিছু তথ‍্য পুলিস পেয়েছে বলেই খবর।

Related Articles

Back to top button