টাইমলাইনপশ্চিমবঙ্গ

করোনা পরিস্থিতিতে করা যাবেনা কালোবাজারি কড়া নজর পুলিশের

মুখ্যসচিব সকল জেলাশাসকদের নির্দেশ দিয়ে বলেছেন, বিভিন্ন দফতরের টাস্ক ফোর্স গড়ে জেলায় কালােবাজারি রুখতে হবে। করোনা ভাইরাস নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কড়া ব্যবস্থা নিয়েছেন। আগামী ২১দিন পরিষেবা স্বাভাবিক আর নিয়ন্ত্রণে রাখার জন্যে তিনি লক ডাউন করেছেন।

বাড়িতে থেকে সবাইকে সুস্থ আর সচেতন থাকার নিদান দিয়েছেন। আর তাতে অনেকেই রাতারাতি জিনিস কিনে মজুতও করছেন। আর পশ্চিমবঙ্গে করােনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন ১৮ জন, মৃত্যুও হয়েছে ১ জনের। আর এই খারাপ পরিস্থিতি অনেকেই সুযোগ নিচ্ছেন। কালোবাজারি করে তারা পয়সা বাড়াচ্ছে। আর পুলিশ সেই নিয়ে সব দোকানে হানা দেওয়ার প্রয়াস নিয়েছে।

মুদিখানার দ্রব্য ইত্যাদি নিয়ে কোথাও কালোবাজারি হচ্ছে কিনা, মজুতদারেরা জিনিসপত্র নিজেদের গোডাউনে মজুত করে বাজারে কৃত্রিম টান তৈরি করছেন এরকম লোকেদের প্রতি এবার কড়া পদক্ষেপ নেবে পুলিশ।

চীন থেকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস ইতিমধ্যে মৃত্যু দূত হয়ে এসে পৌঁছেছে পৃথিবীতে। প্রায় সব দেশ এখন করোনা আতঙ্কে দিন কাটাচ্ছে। দিন থেকে রাত আর রাত থেকে দিন যে কখন চলে যাচ্ছে টা বোঝার উপায় নেই। কারণ বিপদ থেকে বাঁচতে এখন সবাই গৃহ বন্দী। আর চীনের উহানে পরে ইরানে এই রোগের প্রকোপ বেশী বেড়ে গেছিলো। আর এখন ভারতের পরিস্থিতিও খুব একটা ভালো নয়।

Related Articles

Back to top button