টাইমলাইনবিনোদন

টিকার উপর বিশ্বাস নেই, নিজস্ব রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে গিয়ে করোনা আক্রান্ত পূজা বেদি

বাংলাহান্ট ডেস্ক: করোনার প্রথম ও দ্বিতীয় ঢেউয়ের পর তৃতীয় ঢেউও আসার সম্ভাবনার কথা বলছেন চিকিৎসক ও বিশেষজ্ঞরা। গোটা দেশ যখন করোনা টিকায় স্বস্তি খুঁজে পাচ্ছে তখন বেঁকে বসেছিলেন বলিউড অভিনেত্রী পূজা বেদি (pooja bedi)। টিকায় তাঁর ভরসা ছিল না, তাই নেনও নি। ফল যা হওয়ার তাই হল। করোনা আক্রান্ত হলেন পূজা।

সোশ‍্যাল মিডিয়ায় নিজেই ভিডিও বার্তা পোস্ট করে এ খবর জানিয়েছেন অভিনেত্রী। ভিডিওতে টিকা না নেওয়ার কথা স্বীকার করেছেন তিনি। তাঁর যুক্তি, দেহের নিজস্ব রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতেই টিকা না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। করোনা হতে প্রথমটা বুঝতেও পারেননি পূজা। তিনি ভেবেছিলেন অ্যালার্জি থেকে কাশি হচ্ছে।


কিন্তু অবস্থা ক্রমেই খারাপের দিকে এগোতে থাকে। জ্বরে পড়লে পূজা সিদ্ধান্ত নেন করোনা পরীক্ষা করানোর। রিপোর্ট আসে পজিটিভ। অভিনেত্রী জানান, তাঁর হবু স্বামী এবং বাড়ির পরিচারকও করোনা আক্রান্ত হয়েছেন। ভিডিওতে অনুরাগী ও শুভাকাঙ্খীদের সুস্থ ও সাবধানে থাকার বার্তা দিয়েছেন পূজা।

করোনা আক্রান্ত হওয়ার পর এখন কী পরিস্থিতি? পূজা জানান, এখনো আয়ুর্বেদের উপরেই ভরসা রাখছেন তিনি। ফল, আখের রস বেশি করে খাচ্ছেন। গরম ভাপ নিচ্ছেন। পূজার ভিডিওতে নানান প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। কারোর মতে, টিকা না নেওয়ার সিদ্ধান্তের জন‍্যই আজ পূজার এই হাল। তবে সকলেই তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

এর আগেও বিতর্কিত মন্তব‍্য করে লাইমলাইটে উঠে এসেছিলেন পূজা। মিলিন্দ সোমনের নগ্ন ছবির সঙ্গে নাগা সন্ন‍্যাসীদের তুলনা করে বিপাকে পড়েছিলেন পূজা বেদি। হিন্দুধর্মের ভাবাবেগ ও বিশ্বাসে আঘাত হেনেছেন তিনি, এমনি অভিযোগ তুলে পূজার তীব্র সমালোচনা করেছেন নেটিজেনরা। শুধু তাই নয়, পূজার মন্তব‍্যের কড়া নিন্দা করেছে অখিল ভারতীয় আখড়া পরিষদ।

ভারতীয় সাধুদের সর্বোচ্চ সংগঠন এই অখিল ভারতীয় আখড়া পরিষদ। পূজা বেদীকে সরাসরি তোপ দেগে সংগঠনের সভাপতি মহান্ত নরেন্দ্র গিরি বলেন, একজন অভিনেতার নগ্নতার সঙ্গে নাগা সন্ন‍্যাসীদের নগ্নতার তুলনা চলে না। দীর্ঘ সাধনার পর সমস্ত কাম ক্রোধ বিসর্জন দেওয়ার পরেই নাগা সন্ন‍্যাসী হওয়া যায়।

Related Articles

Back to top button