fbpx
টাইমলাইনবিনোদন

কার্তিককে নিজের বিছানায় পেলেও অবাক হব না, বেফাঁস মন্তব‍্য আলিয়ার

বাংলাহান্ট ডেস্ক: বলিপাড়ায় উত্তরোত্তর বেড়েই চলেছে কার্তিক আরিয়ানের জনপ্রিয়তা। অনুরাগীরা তো বটেই তারকারাও স্বীকার করে নিয়েছেন কার্তীকের প্রতি তাঁদের ভাললাগার কথা। এই তালিকায় রয়েছেন নবাগতা সারা আলি খান ও অনন‍্যা পাণ্ডেও। বলিউডে প্রবেশ করার আগেই কার্তিকের প্রতি নিজের দুর্বলতার কথা প্রকাশ করেছিলেন সইফ কন‍্যা। সম্প্রতি তাঁর সঙ্গেই অভিনয় করেছেন নতুন ছবি ‘লভ আজ কাল’এ। প্রকাশ‍্যে এসেছে ছবির ট্রেলার। আর সেই ট্রেলার দেখেই কার্তিকের প্রেমে পড়েছেন আরও এক অভিনেত্রী।


তিনি আলাইয়া ফার্নিচারওয়ালা, পূজা বেদীর কন‍্যা। খুব শীঘ্রই তিনিও অভিষেক করতে চলেছেন বলিউডে। সইফ আলি খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। কিন্তু অভিষেকের আগেই বিতর্কে জড়ালেন আলাইয়া। লভ আজ কালের ট্রেলার দেখে তিনি বলে বসেন, যদি কোনওদিন ঘুম থেকে উঠে নিজের বিছানায় কার্তিককে দেখেন তাহলেও অবাক হবেন না তিনি। কার্তিকের সঙ্গে ঘনিষ্ঠ রোম‍্যান্স করতেও অসুবিধা নেই তাঁর। এরপরেই গুঞ্জন শুরু হয়ে যায়, তাহলে কি সারা, অনন‍্যার মতো আলাইয়াও কার্তিক প্রেমে মগ্ন হলেন?


বলিউডে প্রবেশ করার আগেই কফি উইথ করনে এসে কার্তিকের প্রতি নিজের দুর্বলতার কথা প্রকাশ করেছিলেন সারা। তারপ‍রেই শোনা যায় একে অপরের প্রেমে পড়েছেন তাঁরা। সারা-কার্তিকের জুটি তখন ছিল ‘টক অফ দ‍্য টাউন’। অবশ‍্য বেশ কিছুদিন ধরে সেই জল্পনায় ভাটা পড়েছে। অন‍্যদিকে অনন‍্যা পাণ্ডের সঙ্গে কার্তিকের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে গুঞ্জন।
প্রসঙ্গত, ‘জওয়ানি জানেমন’ ছবিতে সইফ আলি খানের মেয়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন আলাইয়া। এই ছবিতে রয়েছেন তব্বুও। আগামী ৩১ জানুয়ারি মুক্তি পাবে সেই ছবি।

Back to top button
Close
Close