টাইমলাইনবিনোদন

ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি পেলেন পুনম পান্ডে

বাংলাহান্ট ডেস্ক: অভিনেত্রী তথা সেন্সেশন সেন্সেশন পুনম পান্ডেকে ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি দেওয়া হয়েছে। সম্প্রতি নিজেই এই বিষয়ে টুইট করে জানিয়েছেন তিনি। বারবার অভিযোগ জানিয়েও কোনো লাভ হয়নি বলে মন্তব্য করেন তিনি।


গুগলের সিইও সুন্দর পিছাই কে ট‍্যাগ করে পুনম টুইটে লেখেন, “আমার অজান্তে আমার নাম্বার একটি অ্যাপে শেয়ার করা হয়েছে। বারবার গুগলকে জানিয়েও কোনও লাভ হয়নি। কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। দয়া করে আমাকে সাহায্য করুন। আমাকে ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি দেওয়া হচ্ছে। সারাক্ষণ ভয়ের মধ্যে আছি।”

 

গুগলছাড়াও তিনি মুম্বই পুলিশ ও মুখ্যমন্ত্রীর কার্যালয়কেও ট্যাগ করেন। জবাবে রিটুইট করে মুম্বই পুলিশ। তাঁরা জানান, বিষয়টি খতিয়ে দেখছেন তাঁরা এবং যথাযথ ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দেন।
কিছুদিন আগেই হায়দ্রাবাদে তরুণী পশু চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডিকে গণধর্ষণ ও পুড়িয়ে মারার ঘটনায় শিহরিত হয়েছে গোটা দেশ। ধর্ষকদের উপযুক্ত বিচার ও দেশের মহিলাদের নিরাপত্তার দাবিতে সোচ্চার হয় সারাদেশ। তার কিছুদিন পরেই গত শুক্রবার কাকভোরে ধর্ষণের ঘটনা পুনর্নির্মাণের সময় পুলিশের হাত থেকে পালানোর চেষ্টা করে অভিযুক্তরা। সে সময় পুলিশ আত্মরক্ষার্থে এনকাউন্টার করে 4 ধর্ষককে। তেলেঙ্গানা পুলিশের প্রশংসায় মুখরিত হয় গোটা দেশ।
অপরদিকে উন্নাও গণধর্ষণকাণ্ডে অভিযুক্তরা জামিনে মুক্তি পাবার পরেই পুড়িয়ে মারার চেষ্টা করে নির্যাতিতাকে। তাঁর শরীরের ৯০ শতাংশ পুড়ে যায়। শুক্রবার রাতে দিল্লির হাসপাতালে মারা যান উন্নাওয়ের নির্যাতিতা। দেশবাসী যখন ধর্ষণের প্রতিবাদে সরব সেখানেই পুনম পান্ডে কে দেওয়া ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি আবারও প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিল দেশের নারী নিরাপত্তাকে।

Back to top button