টাইমলাইনবিনোদনছবি

এনগেজমেন্ট সেরে ফেললেন পুনম পাণ্ডে, আংটি দেখিয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে শেয়ার করলেন ছবি

বাংলাহান্ট ডেস্ক: পুনম পাণ্ডেকে (poonam pandey) চেনেন না এমন মানুষ মনে হয় হাতে গোনা। সোশ্যাল মিডিয়া সেনসেশন বললেও কম বলা হবে তাঁকে। বোল্ড ভিডিও পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম ওড়াতে তাঁর জুড়ি নেই একথা সকলেই একবাক্যে স্বীকার করবে। সেই কারনে তাঁর নামের সঙ্গে বিতর্ক একেবারে ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে।
তবে এবার কোনও বিতর্ক নয়। বরং শুভেচ্ছার ঢল নেমেছে পুনমের ছবিতে। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স‍্যাম বম্বের সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেললেন তিনি। আঙুলে হীরের আংটি দেখিয়ে হবু স্বামীর সঙ্গে ছবিও তুলেছেন পুনম।


এনগেজমেন্টের ঘোষনা করে নিজের ইনস্টা হ‍্যান্ডেলে ছবি শেয়ার করেন স‍্যাম। ছবিতে দুজনের আঙুলেই দেখা যাচ্ছে এনগেজমেন্টের আংটি। ক‍্যাপশনে স‍্যাম লিখেছেন, ‘অবশেষে করেই ফেললাম’। ছবিতে নিজের খুশি ব‍্যক্ত করে মন্তব‍্য করেছেন পুনমও।

https://www.instagram.com/p/CC-b33fj_5F/?igshid=ho80dx04x60h

ছবিতে ইতিমধ‍্যেই শুভেচ্ছা বার্তা জানাতে শুরু করেছে পুনমের অনুরাগীরা। একজন মজা করে মন্তব‍্য করেছেন, ‘স‍্যাম খুবই ভাগ‍্যবান যে পুনমকে স্ত্রী হিসাবে পেতে চলেছেন।’
প্রসঙ্গত, এর আগে জানা গিয়েছিল লকডাউন অমান‍্য করে রাস্তায় ঘুরতে বেরোনোয় গ্রেপ্তার হয়েছেন পুনম। রবিবার মুম্বইয়ের মেরিন ড্রাইভ থেকে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। তাঁর সঙ্গী স‍্যামের ওপরও মামলা রুজু হয়েছে। কিন্তু একটি ভিডিও বার্তায় পুরোটাই গুজব বলে উড়িয়ে দেন পুনম।

https://www.instagram.com/p/B9kDxlkJF6Z/?igshid=1k9ua6yyrf8qi

পুনম জানান, ঘটনার আগের দিন রাতে বাড়িতে বসে সিনেমা দেখছিলেন তিনি। এর মধ‍্যেই তাঁর কাছে ফোন আসতে শুরু করে এই বলে যে তিনি নাকি গ্রেপ্তার হয়েছেন। কিন্তু মডেল জানান তিনি বাড়িতেই রয়েছেন এবং দিব‍্যি ভাল রয়েছেন। এসব খবরই ভুয়ো।

Back to top button