টাইমলাইনবিনোদনভিডিও

বিয়ের পর হানিমুনের উদ্দেশে পাড়ি পুনম পাণ্ডের, শেয়ার করলেন অন্তরঙ্গ ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ছবি বেশি না করলেও চিরদিনই লাইমলাইটে পুনম পাণ্ডে (poonam pandey)। ‘নশা’ ছবির হাত ধরে বলিউডে প্রবেশ করেন তিনি। এরপর জনপ্রিয়তার কোনোদিন কমতি হয়নি এই হট অভিনেত্রীর। অতি সম্প্রতি তিনি সাত পাকে বাঁধা পড়েছেন দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স‍্যম বম্বের সঙ্গে। এবার টুক করে হানিমুনটাও (honeymoon) সেরে ফেলছেন পুনম।

সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন বিয়ের ছবি
নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে স্বামীর সঙ্গে বিয়ের বেশ কিছু ছবি শেয়ার করেন পুনম। দুজনেই ম‍্যাচিং করে পরেছিলেন বিয়ের পোশাক। পুনমের পরনে এদিন ছিল পুরোপুরি ট্র‍্যাডিশনাল গাড় বেগুনি ও গোলাপী লেহেঙ্গা। সঙ্গে জরির কাজ। পাশে স‍্যাম বম্বের পরনে ছিল নীল রঙের বন্ধগলা।


অপরদিকে রিসেপশনে পুনম পরেছিলেন হালকা হলুদ ট্র‍্যাডিশনাল ও ওয়েস্টার্নের ছোঁয়া মেশানো লেহেঙ্গা। সঙ্গে কালো কোট প‍্যান্টে স‍্যাম। স‍্যাম বম্বের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক পুনমের। অনেকদিন বন্ধুত্বের সম্পর্কেও ছিলেন তাঁরা। অবশেষে তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন।

জুলাই মাসে এনগেজমেন্ট
গত জুলাই মাসে লকডাউনের মধ‍্যেই এনগেজমেন্ট সেরে ফেলেন পুনম ও স‍্যাম। তার দু মাস পরেই দুজনের সম্মতিক্রমেই বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা। এনগেজমেন্টের মতোই বিয়েটাও চুপিচুপিই সারেন দুজনে। পরে সোশ‍্যাল মিডিয়ায় পুনম ছবি শেয়ার করতেই উপচে পড়ে অনুরাগীদের শুভেচ্ছা।

https://www.instagram.com/p/CE_BjUkJ_cd/?igshid=16iig5c2qg2cx

স‍্যামও শেয়ার করেন বিয়ের ছবি
স‍্যাম বম্বেও পুনমের সঙ্গে বিয়ের ছবি শেয়ার করেন সোশ‍্যাল মিডিয়ায়। ছবির ক‍্যাপশনে তিনি লেখেন, ‘চিরদিন একসঙ্গে থাকার সূচনা’। এছাড়া পুনমকে মিসেস বম্বে বলে অভিহিত করেও একটি ছবি পোস্ট করেন তিনি।

View this post on Instagram

Having the best honeymoon 🙂

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

হানিমুনের উদ্দেশে পাড়ি পুনম ও স‍্যামের
বিয়ের পর হানিমুনের উদ্দেশে পাড়ি দিয়েছেন নব দম্পতি। বিমানবন্দরে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন পুনম। সিঁথিতে সিঁদুর, হাতে চূড়া ও গলায় মঙ্গলসূত্র পরে একেবারে নববধূর মতোই দেখতে লাগছে পুনমকে।

https://www.instagram.com/p/CFEkntaJgRl/?igshid=1u59ebkslsmcl

https://www.instagram.com/p/CFNO-hhpdF9/?igshid=fzhqld19l02c

সোশ‍্যাল মিডিয়াতেও হানিমুনের ছবি, ভিডিও শেয়ার করেছেন পুনম ও স‍্যাম। ভিডিওর ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সেরা হানিমুন কাটাচ্ছি’‌। স্ত্রীর ছবি শেয়ার করেছেন স‍্যাম বম্বেও। বেশ ভাইরাল হয়েছে ছবি ও ভিডিওগুলি।

Back to top button