টাইমলাইনবিনোদন

পোশাক খুলবেন বলেছিলেন, এবার প্রকাশ‍্যে স্নান করেও দেখালেন পুনম পাণ্ডে!

বাংলাহান্ট ডেস্ক: চর্চায় কীভাবে থাকতে হয় তা খুব ভাল ভাবেই জানেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। ‘লক আপ’এ ঢোকার পর থেকেই কোনো না কোনো ভাবে লাইমলাইট নিজের দিকে টেনে এনেছেন তিনি। কিছুদিন আগে পুনম ঘোষনা করেছিলেন, যদি দর্শকরা তাঁকে ভোট দেন তাহলে  তিনি ক‍্যামেরার সামনেই পোশাক খুলবেন। সেটা তো তিনি করেইছেন, উপরন্তু প্রকাশ‍্যে স্নানও সেরেছেন পুনম!

কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’ রিয়েলিটি শোয়ের অন‍্যতম প্রতিযোগী তিনি। প্রথম দিন থেকেই পুনমের কাণ্ডকারখানায় বিস্মিত দর্শক। তবে এবারে তিনি যা করলেন তা সীমা ছাড়িয়ে গিয়েছে বলেই মত নেটনাগরিকদের একাংশের। লক আপের বাইরে খোলা জায়গায় শুধুমাত্র অন্তর্বাস পরে স্নান সারলেন পুনম।


আসলে লক আপের আরেকজন প্রতিযোগী শিবম শর্মাকে দেখে অনুপ্রেরণা পেয়েছেন তিনি। সম্প্রতি শিবমও একই ভাবে খোলা জায়গায় স্নান করেছিলেন। তবে প্রথমে তিনি ট্রাউজার পরে স্নান করছিলেন। শেষে পুনম, সাইশা শিন্ডে ও পায়েল রোহাতগির উসকানিতে ট্রাউজার খুলে স্রেফ অন্তর্বাস পরে স্নান সারেন তিনি।

পুনমের বেশ মনে ধরে পরিকল্পনাটা। ব‍্যস, তারপর যেমন ভাবা তেমন কাজ। পুনমকে খোলামেলা ভাবে স্নান করতে দেখে ঠাট্টায় মজেন মুনাওয়ার ফারুকি ও প্রিন্স নারুলা। প্রিন্স মজা করে বলেন, এরপর থেকে প্রচুর ভোট পাবেন পুনম। বিশেষ করে তাঁর পুরুষ অনুরাগীরা শেষ পর্যন্ত শোতে টিকিয়ে রাখবেন তাঁকে শুধুমাত্র তাঁর এইসব কাণ্ডকারখানা দেখার জন‍্য।

শোয়েরও অবশ‍্য বেশ লাভ হয়েছে পুনমের দৌলতে। পর্বটি প্রায় ২০ লক্ষ মানুষ দেখেছে আর লাইক পড়েছে ১ কোটি ৭০ লাখের থেকেও বেশি। তেমনি জমিয়ে ট্রোলও করা হয়েছে পুনমকে। নো‌ংরামো করেই পুনম জিতে যাবেন ভেবেছেন। কিন্তু সেটা হওয়ার নয়, বক্তব‍্য নেটিজেনদের।

Related Articles

Back to top button