টাইমলাইনবিনোদনভিডিও

অন্তর্বাস ছাড়াই পথে নেমে অঘটন ঘটালেন পুনম! ভারতীয় সংষ্কৃতিকে অপমানের দায় চাপালেন নেটিজেন‍রা

বাংলাহান্ট ডেস্ক: অনুরাগীদের নিত‍্য নতুন চমক দিতে কসুর করেন না পুনম পাণ্ডে (Poonam Pandey)। বিতর্ক তাঁর নামের সঙ্গে সর্বদা জড়িয়ে। আইনি ঝামেলাকে জলভাত করে ফেলেছেন পুনম। তাঁর দাবি, ছোট থেকে পরিবারে অভাব দেখে এসেছেন। এখন যদি একটু ‘সাহসী’ হয়েই সচ্ছ্বলতার মুখ দেখতে পান তাতে ক্ষতি কিছু নেই।

তাই পুনম চলেন নিজের মর্জিতে। তিনি যে কখন কী করে বসবেন তার আভাস আগে থেকে পাওয়া সম্ভবই নয়। প্রকাশ‍্য রাস্তাতেও নামমাত্র পোশাকে ঘুরে বেড়াতে পারেন পুনম। তাতে ট্রোল হয় হোক, কটুক্তি আসে আসুক। পুনমের কিছুই যায় আসে না। সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।


ছোট্ট সাদা ক্রপ টপ ও সবুজ রঙের প‍্যান্ট পরে মুম্বইয়ের রাস্তায় দেখা মেলে পুনমের। অন্তর্বাস ছাড়াই দিব‍্যি ঘুরে বেড়াতে দেখা গেল তাঁকে। শুধু তাই নয়, অশ্লীল দেখাচ্ছে জেনেও পাপারাৎজির ক‍্যামেরার সামনে পোজ দিলেন পুনম। কয়েকজন অনুরাগীর সঙ্গেও ছবি তুললেও। কিন্তু নেটিজেনরা একেবারেই খুশি নন পুনমের কাণ্ডকারখানা দেখে।

অন্তর্বাস পরার পরামর্শ দিয়ে কয়েকজন অভিযোগ করেছেন, পুনম ভারতীয় সংষ্কৃতিকে অপমান করছেন, সমাজে নোংরামি ছড়াচ্ছেন। একজন লিখেছেন, কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা খুব ভালভাবেই জানেন পুনম। এসব না করলে পেট চলবে না তাঁর। আরেকজন মহারাষ্ট্র সরকারকে দোষারোপ করে লিখেছেন, বলিউডকে এভাবেই নোংরামি করার ছাড় দেওয়া হয়েছে। কোনো সীমা পরিসীমা নেই।


এই ধরনের ট্রোল, নিন্দা অবশ‍্য গা সওয়া হয়ে গিয়েছে পুনমের। নেতিবাচক প্রচারের জন‍্যই তিনি এমনটা করেন বলে দাবি নেটনাগরিকদের। রিয়েলিটি শো ‘লক আপ’এ গিয়েও ‘সাহসী’ কাজকর্ম করে ভোট পেতে চেয়েছিলেন তিনি। কিন্তু লাভ হয়নি। বিজেতার মুকুট ওঠেনি পুনমের মাথায়।

Related Articles

Back to top button