fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গভারত

দিল্লীতে র‍্যাম্প শো করতে গিয়ে নিখোঁজ টিকটক খ্যাত তরুণী

বাংলাহান্ট ডেস্কঃ  tiktok এ খুব অল্পসময়ে ভিডিও আপলোড করে পরিচিতি পান চুঁচুড়ার গৃহবধু। দেশের বিভিন্ন অঞ্চল থেকে ডাক আস্তে শুরু করে। আয় করতেও শুরু করেন এই সব শো থেকে। আপত্তি না করে উৎসাহ দিয়েছিলেন স্বামী। কিন্তু এবার সেই শো করতে গিয়েই নিখোঁজ চুঁচুড়ার গৃহবধু।

ঘটনাটি ঘেটেছে হুগলীর চুঁচু্ড়া ভগবতীডাঙায়।ওই এলাকার বাসিন্দা প্রসেনজিত্‍ মন্ডলের স্ত্রী প্রতিমা মন্ডল দিল্লীতে শো করতে গিয়ে নিখোঁজ হয়ে গেছেন। গত ৩১ ডিসেম্বর দিল্লি যাবে বলে বাড়ি থেকে বের হয় তরুনী। কিন্তু হাওড়া থেকে ট্রেন ধরার পরই ফোন বন্ধ হয়ে যায় তরুণীর। নিউ দিল্লিতে একটি র‍্যাম্প শো করার কথা ছিল তার।

হুগলীর চুঁচু্ড়ার ভগবতীডাঙার বাসিন্দা প্রতিমা মন্ডল। তাঁর প্রোফাইলের নাম ছিল জাসমিন। এক বছরেরও কম সময়ে টিকটকে তার ৪ লাখ ২৮ হাজার ফলোয়ার হয়ে গিয়েছিল। টিকটকের সূত্র ধরেই তার নানা জায়গা থেকে ডাক আসত। স্বামী বাধা তো দিতেনই না  বরং উত্‍সাহ দিতে দুটো দামি মোবাইলও কিনে দেন স্ত্রীকে। একটি পাঁচ বছরের একটি কন্যা সন্তানও আছে তার।

কোন সংস্থা তাঁকে র‍্যাম্প শো-তে আমন্ত্রণ জানিয়েছিলেন তা এখনো পরিষ্কার নয়।  কেন ওই অপরিচিত লোকেদের ডাকে দিল্লি গেলেন সেই নিয়েও উঠছে প্রশ্ন। একই সাথে দেশের নারী নিরাপত্তাও আরো একবার বড় প্রশ্নের মুখে। ইতিমধ্যেই পরিবারে তরফে পুলিশে অভিযোগ করা হয়েছে। টিকটকে ভিডিও করা নিয়ে এর আগেও বারবার বিতর্ক হয়েছে। সমাজের পক্ষে এই ধরনের অ্যাপ কতটা উপযোগী তাই নিয়েও উঠছে প্রশ্ন।

Back to top button
Close
Close