টাইমলাইনবিনোদন

বিতর্কের জের, নুসরতকে সরিয়ে নতুন ছবিতে নায়িকার জায়গা নিলেন পরীমণি

বাংলাহান্ট ডেস্ক: কথায় বলে ‘নেগেটিভ পাবলিসিটি’ও প্রচার পাওয়ার অন‍্যতম উপায়। আর ঠিক সেই সুযোগটাকেই কাজে লাগাচ্ছেন বাংলাদেশি অভিনেত্রী পরীমণি (porimoni)। মাদক কাণ্ডে প্রায় এক মাস হাজতবাস করে বেরিয়েই একের পর এক বিতর্ক উসকে দিচ্ছেন তিনি। সেই সঙ্গে ঝুলিতে পুরছেন একের পর এক নতুন ছবি, ওয়েব সিরিজ।

ইতিমধ‍্যেই হাতে দুটি ছবি রয়েছে পরীমণির। এবার আরো একটি ছবির চুক্তিতে সাক্ষর করে ফেললেন তিনি। পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। OTT প্ল‍্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। আগে অভিনেত্রী নুসরত ফারিয়ার (nusrat faria) অভিনয় করার কথা ছিল এই ছবিতে। কিন্তু তাঁর শিডিউল ফাঁকা না থাকায় সরে দাঁড়াতে হয়েছে তাঁকে। আর তাঁর জায়গা নিয়েছেন পরীমণি।


এর আগে ‘স্বপ্নজাল’ ছবিতে গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় কাজ করেছিলেন অভিনেত্রী। বেশ জনপ্রিয় হয়েছিল ছবিটি। আবারো একটি নতুন ছবি পেয়ে বেশ খুশি পরীমণি। বললেন, ছবির চিত্রনাট‍্য মনে ধরেছে তাঁর। রাবেয়া চরিত্রে অভিনয় করতে চলেছেন পরীমণি। শুক্রবারই চুক্তিতে সই করেছেন তিনি।

বাড়ি ফেরার পর অতি সম্প্রতি কাজে ফিরেছেন অভিনেত্রী। ‘মুখোশ’ ছবির ডাবিং দিয়ে কাজ শুরু করেছেন। এদিনের একগুচ্ছ ছবিও শেয়ার করে সুখবর দিয়েছেন অভিনেত্রী। এছাড়াও রাশিদ পলাশের ছবি ‘প্রীতিলতা’তে অভিনয় করছেন পরীমণি। সম্প্রতি ওই পরিচালকেরই জন্মদিনের পার্টিতে উপস্থিত হন তিনি।

বেগুনি রঙা শাড়ি, সাদা ব্লাউজ, গয়নায় সেজেগুজে পরিচালক রাশিদ পলাশের জন্মদিনের পার্টিতে হাজির হন পরীমণি। শাড়ির রঙের সঙ্গে মিলিয়ে ফুলের তোড়া এবং কেকও নিয়ে গিয়েছিলেন তিনি। দুঃসময়ের ভয় কাটিয়ে ধীরে ধীরে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন পরীমণি।

Related Articles

Back to top button