fbpx
টাইমলাইনবাংলাদেশবিনোদন

প্রতি বছরের প্রথা মেনে ইদ-উল-আজহা উপলক্ষে পাঁচটি গরু কোরবানি দিলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমনি

বাংলাহান্ট ডেস্ক: আজ সারা বিশ্ব জুড়ে পালিত হচ্ছে ইদ-উল-আজহা (eid-ul-azha)। এই বিশেষ উৎসবটিকে কোরবানির ইদ বা বকরি ইদও বলা হয়। প্রতিবছর বিশ্বের বিভিন্ন প্রান্তে বকরি ইদ পালনের ছবি ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। তার মধ‍্যে অন‍্যতম বাংলাদেশে পালিত বকরি ইদ।
তবে এ বছর করোনার কারনে ইদের ধুমধাম অনেকটাই ফিকে। চলছে স্বাস্থ‍্য বিধি মেনে নামাজ পড়া ও উৎসব পালন। তবে করোনার জন‍্য প্রথা বর্জন করেননি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি (porimoni)। প্রতি বছরের মতো এ বছরও বিএফডিসিতে পাঁচটি গরু কোরবানি দিলেন তিনি।
২০১৬ সাল থেকে সহকর্মীদের জন‍্য বিএফডিসিতে গরু কোরবান করা শুরু করেন ওপার বাংলার এই অন‍্যতম জনপ্রিয় ও সফল শিল্পী। সেই প্রথা এখনও বজায় রেখে চলেছেন তিনি।


তবে বছর বাড়ার সঙ্গে সঙ্গে কোরবানির গরুর সংখ‍্যাটাও বাড়াতে শুরু করেছেন পরীমনি। গত বছর কোরবানি দিয়েছিলেন চারটি গরু। এ বছর কোরবান করলেন পাঁচটি। অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানিয়ে পরীমনি বলেছেন তাঁর জন‍্য দোয়া করতে যাতে প্রতিবছর এভাবেই কোরবানির কাজ করে যেতে পারেন তিনি।
প্রসঙ্গত, চলতি বছরেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পরীমনি। পাত্র নাগরিক নাট্য সম্প্রদায়ের সদস্য ও নির্দেশক কামরুজ্জামান রনি। ঢাকার রাজারবাগ এলাকায় বসেছিল রনি ও পরীমনির আনুষ্ঠানিক বিয়ের আসর।
প্রথমে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন পরীমনি। শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় তাঁর। এখনও পর্যন্ত ছোটপর্দা, বড়পর্দা মিলিয়ে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি।

Back to top button
Close