টাইমলাইনবিনোদন

কাজে ফিরেই বিতর্কে, মধ‍্যমা দেখিয়ে ফের ভাইরাল পরীমণি

বাংলাহান্ট ডেস্ক: মাদক কাণ্ডে প্রায় এক মাস জেলে কাটানোর পর সপ্তাহ খানেক আগে ছাড়া পেয়েছেন পরীমণি (porimoni)। জেল থেকে বেরিয়েই স্টাইল স্টেটমেন্ট দিয়ে নজর কেড়েছিলেন বাংলাদেশের এই বিতর্কিত অভিনেত্রী। বিশেষ করে তাঁর হাতের তালুতে মেহেন্দি দিয়ে আঁকা বার্তা সৃষ্টি করেছিল নতুন বিতর্কের।

জেল থেকে বেরিয়ে কিছুদিন যেতে না যেতেই ফের এক বিতর্কিত বার্তা পরীমণির। এবারেও মেহেন্দি দিয়ে হাতের তালুতে মধ‍্যমা এঁকেছেন তিনি। তার নীচে লিখেছেন ‘মি’ (ME) এবং ‘মোর’ (MORE) শব্দদুটি। হাতটা কুর্নিশের ভঙ্গিতে কপালে ঠেকিয়ে রেখেছেন পরীমণি। ছবির ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘একটা জিনিস স্পষ্ট করে দিতে চাই’। ছবিটি শেয়ার করতে না করতেই ভাইরাল। ২০ হাজার প্রতিক্রিয়া পড়ে গিয়েছে ছবিতে। তবে কমেন্ট সেকশন বন্ধ করে রেখেছেন অভিনেত্রী।

ছবি- পরীমণি ফেসবুক

জেল থেকে বেরোনোর দিন সম্পূর্ণ সাদা পোশাকে দেখা গিয়েছিল পরীমণিকে। সাদা টিশার্ট, মাস্ক, মাথায় জড়ানো স্কার্ফ এবং চোখে সানগ্লাস। মুখে চওড়া হাসি নিয়ে উপস্থিত সাংবাদিক এবং অনুরাগীদের দিকে তাকিয়ে হাত নাড়েন পরীমণি। তখনি সকলের চোখ আটকায় তাঁর হাতের মেহেন্দির দিকে। সেখানে লেখা, ‘ডোন্ট লভ মি বিচ’। হৃদয়ের চিহ্ন দিয়ে বোঝানো হয়েছে লভ। ওই মেহেন্দি বার্তাকে ঘিরেই বিতর্কে জড়িয়েছিলেন পরীমণি।

বাড়ি ফেরার পর অতি সম্প্রতি কাজে ফিরেছেন অভিনেত্রী। ‘মুখোশ’ ছবির ডাবিং দিয়ে কাজ শুরু করেছেন। এদিনের একগুচ্ছ ছবিও শেয়ার করে সুখবর দিয়েছেন অভিনেত্রী। এছাড়াও রাশিদ পলাশের ছবি ‘প্রীতিলতা’তে অভিনয় করছেন পরীমণি। সম্প্রতি ওই পরিচালকেরই জন্মদিনের পার্টিতে উপস্থিত হন তিনি।

ছবি- পরীমণি ফেসবুক

বেগুনি রঙা শাড়ি, সাদা ব্লাউজ, গয়নায় সেজেগুজে পরিচালক রাশিদ পলাশের জন্মদিনের পার্টিতে হাজির হন পরীমণি। শাড়ির রঙের সঙ্গে মিলিয়ে ফুলের তোড়া এবং কেকও নিয়ে গিয়েছিলেন তিনি। দুঃসময়ের ভয় কাটিয়ে ধীরে ধীরে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন পরীমণি।

Related Articles

Back to top button