টাইমলাইনভারতরাজনীতি

অর্ণব গোস্বামীর গ্রেফতারের প্রতিবাদে লাগানো হল ‘আপাতকালীন ২.০’ এর পোস্টার, ছবিতে রয়েছেন ইন্দিরা গান্ধী ও উদ্ধব ঠাকরে

Bangla Hunt Desk: রিপাবলিক টিভির প্রধান সম্পাদক অর্ণব গোস্বামীকে (Arnab Goswami) গ্রেফতারের মামলা ক্রমশই জটিল হয়ে যাচ্ছে। প্রায় ২ বছরের পুরনো ঘটনার জন্য অর্ণব গোস্বামীকে গ্রেফতার করায় BJP সদস্যরা মহারাষ্ট্র পুলিশের বিরুদ্ধে রাজধানী দিল্লীতে এক বিক্ষোভ প্রদর্শন করে।

লাগানো হল ‘আপাতকালীন ২.০’ এর পোস্টার
অর্ণব গোস্বামীকে (Arnab Goswami) গ্রেফতারের ঘটনাকে গণতন্ত্র খর্ব এবং মত প্রকাশের স্বাধীনতা খর্ব করার সঙ্গে তুলনা করা হয়েছে। এই ঘটনার প্রতিবাদে ভারতীয় জনতা পার্টির নেতা তেজিন্দর পাল বগা মহারাষ্ট্র সদন ও দিল্লীর কানাট প্লেসের বাইরে ‘আপাতকালীন ২.০’ এর পোস্টার লাগিয়েছেন।

এই পোস্টারের একদিকে রয়েছে ইন্দিরা গান্ধীর ছবি এবং অন্যদিকে রয়েছে মহারাষ্ট্র সরকার উদ্ধব ঠাকরের ছবি। সেইসঙ্গে পোস্টারে লেখা রয়েছে ‘আপাতকাল ২.০’।

তেজিন্দর পাল বগা জানালেন
এবিষয়ে বিজেপি নেতা তেজিন্দর পাল বগা জানিয়েছেন, ‘আমরা কানাট প্লেস এবং মহারাষ্ট্র সদান জুড়ে এই পোস্টার লাগিয়েছি। আমরা শুনেছি ১৯৭৫ সালে ঠিক যেভাবে ইন্দিরা গান্ধী জরুরী অবস্থা জারী করে সাংবাদিকদের জেলে পাঠিয়েছিলেন, ঠিক সেই ভাবেই আচরণ করছেন মহারাষ্ট্র সরকার উদ্ধব ঠাকরে’।

তেজিন্দর পাল বগা আরও জানিয়েছেন, ‘বর্তমান সময়ে সাংবাদিক অর্ণব গোস্বামীকে গ্রেফতারের বিষয়ে একই অবস্থা জারি হয়েছে মহারাষ্ট্রে। যেভাবে অর্ণব গোস্বামীকে গ্রেফতার করা হয়েছে, তাতে করে সরকারের আচরণ স্পষ্টই ধরা পড়ছে। তাই আমরা এইভাবে প্রতিবাদ জানিয়েছি’।

Back to top button