টাইমলাইনটাকা পয়সাভারতIPL

তিলতিল করে গ্রাহকরা জমিয়েছিলেন টাকা, তা দিয়েই IPL-এ বেটিং পোস্টমাষ্টারের! খোয়ালেন ১ কোটি

বাংলাহান্ট ডেস্ক : বিগত কয়েক বছর ধরেই চলছে বেটিং অ্যাপসের রমরমা। আইপিএলে এই বেটিং অ্যাপাগুলির দাপট বাড়ে আরও। সেই আইপিএলের বেটিং করতে গিয়েই ১ কোটি টাকা খুইয়ে সর্বস্বান্ত হলেন এক পোস্টমাস্টার। তবে এই টাকা মোটেও তাঁর নিজের নয়। মোট ২৪ পরিবারের তিল-তিল করে জমা করা টাকাই বেটিংয়ে লাগিয়েছিলেন ওই ব্যক্তি।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সাগর জেলায়। সেখানকার একটি পোস্টঅফিসে দীর্ঘদিন ধরেই টাকা জমিয়ে রেখেছিল বেশ কয়েকটি পরিবার। এবার তাঁদের সেই কষ্ট করে জমানো ফিক্সড ডিপজিটের টাকাই আইপিএলের বেটিংয়ে ব্যবহার করেছিলেন ওই পোস্টমাস্টার।

ওই পোস্টমাস্টারের নাম বিশাল আহিরওয়ার। বেটিং করে সর্বস্ব হারিয়েছেন তিনি। ঘটনা প্রকাশ্যে আসতেই বিনা গর্ভর্নমেন্ট রেলওয়ে পুলিশের হাতে গ্রেফতার হন বিশাল। গত ২০ মে পুলিশের জালে ধরা পড়েন তিনি। পুলিশের জেরার মুখে সবটা স্বীকারও করে নিয়েছেন ইতিমধ্যেই।

এই প্রথম নয়, আইপিএলের বেটিংয়ে গত দু’বছর ধরে এভাবেই টাকা ঢালছিলেন ওই পোস্টমাস্টার। আপাতত তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০, ৪০৮ ধারায় প্রতারণার ও অসৎ উপায়ে সম্পত্তি হাতানোর বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে ৪০৮ নম্বর ধারাটি জামিন অযোগ্য। অর্থাৎ পুলিশের হাতে পোস্টমাস্টার সাহেবের যে ভালোই অতিথি সৎকার হবে তা বলাই বাহুল্য। ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য তদন্ত করছে পুলিশ।

Related Articles

Back to top button