টাইমলাইনবিনোদনভিডিও

ছোট্ট টপে দুরন্ত কোমরের ঝটকা, ‘পটলকুমার’ হিয়ার ভিডিও দেখে চোখ কপালে নেটজনতার

বাংলাহান্ট ডেস্ক: জনপ্রিয় বাংলা (bengali) ধারাবাহিক (serial) ‘পটলকুমার গানওয়ালা’র (potol kumar gaanwala) কথা সকলের মনে আছে নিশ্চয়ই। মিষ্টি মেয়ে পটলের অসাধারন ও সরল অভিনয় অচিরেই দর্শকদের মন জয় করে নিয়েছিল। পটলের জন‍্যই টিআরপি তুঙ্গে উঠেছিল ওই ধারাবাহিকের। তবে সেই পটলকে এখন দেখলে চেনা যে বেশ দুষ্কর হয়ে উঠবে তা বলা বাহুল‍্য।

পটলের ভূমিকায় অভিনয় করেছিলেন হিয়া দে (hiya dey)। তারপর জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘আলো ছায়া’তে আলোর ছোটবেলার চরিত্রে অভিনয় করেন তিনি। সেই ছোট্ট মেয়েকে এখন দেখলে রীতিমতো চমকে উঠবেন সিরিয়াল প্রেমীরা। সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন হিয়া।


ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে হিয়ার অনুরাগীর সংখ‍্যাও নেহাত কম নয়। এখনি তাঁর ফলোয়ার সংখ‍্যা ছাড়িয়েছে সাতাশ হাজার। হিয়ার ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক টিকটক ভিডিও ও ছবি। এখন থেকেই দিব‍্যি ফটোশুট করতে শুরু করে দিয়েছেন হিয়া।

সম্প্রতি ফের বেলি ডান্সের একটি ভিডিও শেয়ার করেছেন হিয়া। সবুজ ক্রপ টপ ও কালো প‍্যান্ট পরে নাচতে দেখা গিয়েছে তাঁকে। খোলা চুল উড়িয়ে গানের তালে চুটিয়ে কোমর দোলাতে দেখা গিয়েছে হিয়াকে। সেই ভিডিওই এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

এর আগেও একটি বেলি ডান্সের ভিডিও শেয়ার করেছিলেন হিয়া। এই প্রথম বার বেলি ডান্স করার চেষ্টা করেছেন তিনি, এমনটাই তিনি জানিয়েছিলেন পোস্টে। সাদা টিশার্ট ও কালো প‍্যান্ট পরে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। তুমুল ভাইরাল হয় ছোট্ট পটলের এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)

প্রসঙ্গত, পটলকুমার গানওয়ালার প্রভূত জনপ্রিয়তার পর পটল নামেই পরিচিত হন হিয়া। জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিল এই সিরিয়াল। তারপর জি বাংলার সিরিয়াল ‘আলো ছায়া’তে আলোর ছোটবেলার চরিত্রে ফের দেখা যায় হিয়াকে। ছোট আলোর ভূমিকাতেও অভিনয় দক্ষতা দিয়ে সবার মন জয় করে নিয়েছিলেন মিষ্টি হিয়া।

Back to top button