টাইমলাইনবিনোদন

অপেক্ষার অবসান, আগামী বছর স্বাধীনতা দিবসের আগেই বড়পর্দায় প্রভাস-সইফের ‘আদিপুরুষ’ ম‍্যাজিক

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে প্রতীক্ষার অবসান। প্রকাশ‍্যে এল দক্ষিণী সুপারস্টার প্রভাস (prabhas) ও সইফ আলি খানের (saif ali khan) আগামী ছবি ‘আদিপুরুষ’ (adipurush) এর মুক্তির তারিখ। কয়েক মাস আগে ছবির কথা ঘোষনা হওয়ার সঙ্গে সঙ্গেই উত্তেজনার পারদ চড়তে থাকে। প্রথম থেকেই নেটিজেনদের আগ্রহের শেষ নেই এই ছবিকে ঘিরে।

তবে প্রভাস ও সইফের অনস্ক্রিন ম‍্যাজিক দেখার জন‍্য আরো কিছুদিন অপেক্ষা করতে হবে সিনেপ্রেমীদের। চলতি বছরে নয়, বরং আগামী বছর মুক্তি পেতে চলেছে আদিপুরুষ। ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসের ঠিক আগে ১১ অগাস্ট মুক্তি পাবে প্রভাস ও সইফের এই ছবি।


ফিল্ম সমালোচক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইটারে ছবি মুক্তির খবর শেয়ার করে লেখেন, ১১ অগাস্ট বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে আদিপুরুষ। ১৫ অগাস্ট সোমবার হওয়ায় সপ্তাহান্তের পরেও একটা লম্বা সময় পাবে এই ছবি। তাই আশা করা যাচ্ছে ধামাকাদার ওপেনিংই হতে চলেছে এই ছবির।

হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পাবে আদিপুরুষ। এই মুহূর্তে ছবির প্রি প্রোডাকশনের কাজ চলছে। প্রসঙ্গত, কিছুদিন আগে শোনা গিয়েছিল পরিচালক ওম রাউতের আদিপুরুষ ছবিতে শিবের চরিত্রে দেখা যেতে চলেছে অজয় দেবগণকে।

 

এর আগে তানাজি ছবির জন‍্যও সইফ ও অজয় একত্রে স্ক্রিন শেয়ার করেছিলেন। সেই ছবিরও পরিচালক ছিলেন ওম রাউত। খবর সত‍্যি হলে নিঃসন্দেহে অজয় অনুরাগীরা অত‍্যন্ত খুশি হবে। এছাড়া সীতার চরিত্রের জন‍্য শোনা গিয়েছিল অনুষ্কা শর্মার নাম। তবে এই বিষয়ে অভিনেত্রীর তরফে কোনো ঘোষনা করা হয়নি এখনো।

তরণ আদর্শের টুইট থেকে আরও জানা গিয়েছে, রামায়ণের উপ‍র নির্ভর করে তৈরি হবে এই ছবির কাহিনি। ছবির প্রযোজনার দায়িত্বে থাকছেন টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার।

Back to top button