টাইমলাইনবিনোদন

ইন্ডাস্ট্রির তৃতীয় সবথেকে ‘মূল‍্যবান’ অভিনেতা, ‘আদিপুরুষ’এর জন‍্য ১৫০ কোটি টাকা পারিশ্রমিক নেন প্রভাস

বাংলাহান্ট ডেস্ক: হা পিত‍্যেশ করে অপেক্ষা করছে মানুষ ‘আদিপুরুষ’ (adipurush) ছবির জন‍্য। অনেকদিন ধরেই ছবি তৈরির কথা শোনা যাচ্ছে। কিন্তু এখনো পযন্ত ট্রেলার বা টিজার কিছুই প্রকাশ‍্যে আসেনি। তবে যেটা জানা গিয়েছে সেটাও কম চমকপ্রদ নয়। আদিপুরুষ ছবির জন‍্য প্রভাস (prabhas) কত টাকা পারিশ্রমিক নিয়েছেন, এতদিনে প্রকাশ‍্যে এসেছে সেটাই। আর টাকার অঙ্কটা চমকে দেওয়ার মতোই।

আদিপুরুষ ছবিতে মূল চরিত্রে অভিনয় করছেন প্রভাস। মূলত দক্ষিণী ইন্ডাস্ট্রির তারকা হলেও গোটা দেশেই তিনি সমান জনপ্রিয়। ‘বাহুবলী’ ছবির পর থেকেই খ‍্যাতির শীর্ষে উঠেছেন প্রভাস। সেই সঙ্গে বাড়িয়ে দিয়েছেন নিজের পারিশ্রমিকও। বলিউডের প্রথম সারির একাধিক অভিনেতাদের মতো প্রভাসও এখন কয়েকশো কোটির কমে ‘হ‍্যাঁ’ বলেন না।


এই মুহূর্তে আদিপুরুষ ছাড়াও রাধে শ‍্যাম ও স্পিরিট ছবি রয়েছে প্রভাসের ঝুলিতে। সবকটি ছবির প্রযোজকই টি সিরিজের মালিক ভূষণ কুমার। সূত্রের খবর, আদিপুরুষ ও স্পিরিট ছবির জন‍্য নাকি ১৫০ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছে প্রভাসকে। আর এর মাধ‍্যমেই ইন্ডাস্ট্রির সবথেকে বেশি আয় করা তারকা হয়ে উঠেছেন তিনি।

গত দশ বছরে প্রভাস ইন্ডাস্ট্রির তৃতীয় তারকা যাকে এই পরিমাণ পরিশ্রমিক দেওয়া হয়েছে। তার আগে রয়েছেন সলমন খান ও অক্ষয় কুমার। সুলতান এবং টাইগার জিন্দা হ‍্যায় ছবির জন‍্য বিপুল পরিমাণ টাকা পেয়েছিলেন সলমন। অপরদিকে বেল বটমের পর ১০০ কোটির থেকেও বেশি পারিশ্রমিক দেওয়া হয় অক্ষয়কে।


পরিচালক ওম রাউতের আদিপুরুষ ছবিতে রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। সইফ আলি খান রয়েছেন রাবণের ভূমিকায়। হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পাবে আদিপুরুষ। চলতি বছর মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা আবহে ছবিটি রিলিজ করা সম্ভব হয়নি।

এর আগেই আদিপুরুষ নির্মাতারা জানিয়েছিলেন ২০২২ এ হলে রিলিজ করবে এই বহু প্রতীক্ষিত ছবি। ১১ অগাস্ট মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত ছবি আদিপুরুষ। সপ্তাহান্তের পরেও একটা লম্বা সময় পাবে এই ছবি। তাই আশা করা যাচ্ছে ধামাকাদার ওপেনিংই হতে চলেছে এই ছবির।

Related Articles

Back to top button