টাইমলাইন

রাম মন্দির নির্মাণের জন্য ১ লক্ষ টাকা অনুদান দিলেন তামিল সিনেমার অভিনেত্রী প্রণিতা সুভাষ, শেয়ার করলেন ভিডিও

অযোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্য তোড়জোড় শুরু হয়ে গেছে। মন্দির নির্মানকে কেন্দ্র করে দেশজুড়ে হিন্দুদের মধ্যে উৎসাহ প্রবল দেখা যাচ্ছে। মন্দির নির্মাণের দায়িত্বে থাকা ট্রাস্ট জানিয়েছে যে তারা শীঘ্রই ১১ কোটি পরিবারের কাছে পৌঁছাবে অনুদান সংগ্রহ করার জন্য। এসবের মধ্যে সাউথ অভিনেত্রী প্রণিতা সুভাষ (Pranitha Subhash) হিন্দুদের উৎসাহ বৃদ্ধি করার মতো এক প্রশংসনীয় পদক্ষেপ নিয়েছেন।

আসলে অভিনেত্রী রাম মন্দির নির্মাণের জন্য ১ লক্ষ টাকা অনুদান করেছেন। নিজের টুইটার একাউন্টে ভিডিও শেয়ার করে অভিনেত্রী বিষয়টি জানিয়েছেন।অভিনেত্রী বলেছেন, আমি রাম মন্দির নির্মাণের জন্য যোগদান দিলাম। আপনারাও হাতে হাত মিলিয়ে এই ঐতিহাসিক আন্দোলনের অংশ হয়ে উঠুন।

ভিডিওতে অভিনেত্রী প্রণিতা সুভাষ বলেছেন, ‘সবাইকে নমস্কার, আপনারা সবাই জানেন যে রাম মন্দির নির্মানের কাজ শুরু হয়ে গেছে। এই পরিপ্রেক্ষিতে নিধি সমর্পণ কর্মসূচি শুরু হয়েছে। আমি এই কর্মসূচিতে নিজের অবদান রেখেছি। আপনাদের অনুরোধ যে সকলে এই কর্মসূচিতে অংশ নিন। জানিয়ে দি, প্রণিতা সুভাষ তামিলের একজন খ্যতিনামা অভিনেত্রী যিনি তামিল ছাড়াও কন্নড়, তেলেগু সিনেমায় কাজ করেন।

প্রণিত সুভাষের এই পদক্ষেপের পর সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড় উঠেছে। বিষ্ণুবর্ধন নামের এক সোশ্যাল মিডিয়ায় ইউজার লিখেছেন, আমি সনাতন ধর্মের প্রতি আপনার শ্রদ্ধা দেখা খুশি হয়েছি। আপনাকে ধন্যবাদ। কিছু সোশ্যাল মিডিয়ায় ব্যাবহারকারী প্রণিতা সুভাষের এই অনুদানের পর বলিউডের সাথে সাউথের সিনেমার তুলনা করেছেন এবং কন্নড়, তেলুগু এবং তামিল চলচ্চিত্রের সাথে জড়িত লোকজনের মানসিকতার প্রশংসা করেছেন।

Back to top button