ছবিটাইমলাইনবিনোদন

শাড়িতেই বাজিমাত, সিঁথিতে সিঁদুর নিয়ে কনের সাজে ধরা দিলেন সোমাশ্রী! মুহূর্তে ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: বাংলা ধারাবাহিকের ‘ফ্রেশ ফেস’ এর মধ‍্যে সোমাশ্রী ভট্টাচার্য্য (somashri bhattacharya) অন‍্যতম। তবে এই নামে তাঁকে বেশি কেউ চিনতে পারবে না। কারন সোমাশ্রী নিজের নামের থেকে সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্রের নামে বেশি পরিচিত এবং জনপ্রিয়।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’তে প্রসন্নময়ীর চরিত্রে যিনি অভিনয় করেন তিনিই সোমাশ্রী। এছাড়া ওই চ‍্যানেলেই ‘কি করে বলব তোমায়’ সিরিয়ালেও তৃষার চরিত্রে অভিনয় করেন তিনি। দুই ধারাবাহিকে সম্পূর্ণ ভিন্ন দুই চরিত্রে অভিনয় করলেও মাত্র কিছুদিনের মধ‍্যেই দর্শকদের অত‍্যন্ত প্রিয় হয়ে উঠেছেন সোমাশ্রী।

রানী রাসমণিতে তাঁর চরিত্র প্রসন্নময়ী একেবারেই সরল, সাদাসিধে, মিষ্টি একটি মেয়ের চরিত্র। সঙ্গে রাজবাড়ির গৃহিনীদের মতো সর্বক্ষণ পরে থাকতে হয় শাড়ি, মাথায় ঘোমটা, ভারী গয়না। অপরদিকে তৃষার চরিত্রে সোমাশ্রী পুরো আধুনিক এক মেয়ে। ফ‍্যাশন সম্পর্কে তাঁর বেশ ভাল ধারনা রয়েছে। সবথেকে বড় কথা, এই চরিত্রটি নেগেটিভ।

 

একই সঙ্গে পজিটিভ ও নেগেটিভ দুটি চরিত্রই সমান দক্ষতার সঙ্গে করে চলেছেন সোমাশ্রী। এতেই পরিচয় পাওয়া যায় তাঁর অভিনয় দক্ষতার। পাশাপাশি নিজের ব‍্যক্তিগত জীবনও একই ভাবে উপভোগ করছেন তিনি।

বাস্তব জীবনেও তৃষার মতোই ফ‍্যাশনিস্তা সোমাশ্রী। আসল জীবনে তাঁকে দেখলে প্রসন্নময়ীর সঙ্গে একেবারেই মেলাতে পারবেন না। আধুনিক ধাঁচে এথনিক পোশাকই হোক বা বোল্ড ওয়েস্টার্ন, সবেতেই নজর কাড়েন তিনি।

সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকতে দেখা যায় সোমাশ্রীকে। তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে নাম শানায়া ভট্টাচার্য্য। অনুরাগীদের জন‍্য প্রায়ই নানা ছবি, ভিডিও শেয়ার করে থাকেন তিনি। শুধু মাত্র ফটোশুট নয়, কাজের ফাঁকে সহঅভিনেতাদের সঙ্গেও টুকটাক ছবি তুলে শেয়ার করেন তিনি।

সম্প্রতি শাড়ি পরে বেশ কয়েকটি ফটোশুট করেছেন  সোমাশ্রী। শাড়ি, গয়না, মুকুট, সিঁথিতে সিঁদুর নিয়ে কনে সাজেও ধরা দিয়েছেন তিনি। তাঁর মিষ্টি হাসিতে ভুলেছেন নেটিজেনরা। ছবিগুলি এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, রানী রাসমণি ও কি করে বলব তোমায় ছাড়াও নজর ও শুভদৃষ্টি সিরিয়ালেও অভিনয় করেন সোমাশ্রী। সেখানেও একই রকম ভাবে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়।

Back to top button