টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

বিজেপি ১০০ টি আসন পেলে পেশা ছেড়ে দেবেন, ঘোষণা প্রশান্ত কিশোরের

বাংলায় রাজনীতির খেলা রীতিমতো জমে উঠেছে। প্রায় প্রতিটি মুহূর্তে একের পর এক বড়ো খবর সামনে আসছে। নির্বাচন শুরু হতে হাতে গোনা মাত্র কয়েকটা দিন। এই কারণে নেতাদের আক্রমন,পাল্টা আক্রমনও তীব্র হয়ে উঠেছে। তৃণমূল হোক বা বিজেপি কেউ এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নয়, কোনো পার্টি মুখে আপাতত হারতে রাজি নয়।

এই পরিপ্রেক্ষিতে এখন ভোটকুশলী প্রশান্ত কিশোর বড়ো মন্তব্য করেছেন। প্রশান্ত কিশোর বলেছেন যে বিজেপি ১০০ বেশি আসন বাংলায় পেলে উনি তার কাজ ছেড়ে দেবেন। অর্থাৎ বিজেপি বাংলায় ১০০ আসন পেলে নিজের সংস্থা আই প্যাক ছেড়ে দেবেন বলে চ্যালেঞ্জ ছুঁড়েছেন প্রশান্ত কিশোর।

 

 

এর আগে উত্তরপ্রদেশে হারের মুখোমুখি হয়েছিলেন প্রশান্ত কিশোর। এই ইস্যুতে বলতে গিয়ে তিনি বলেন ওখানে নেতারা তার কথামতো চলেনি তবে বাংলায় তার কথা মেনেই সব হয়েছে। তাই পশ্চিমবঙ্গে বিজেপির জয়ের কোনো কারণ নেই বলে ধারণা প্রশান্ত কিশোর।

পিকে আরো বলেন, যদি হেরে যায় তাহলে জানবো আমি এই কাজের যোগ্য নয়। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দকে বিজেপি দারুণভাবে কাজে লাগাতে পারে বলেও মত প্রকাশ প্রশান্ত কিশোর। তবে এসব সত্ত্বেও তৃণমূলকে হারানো যাবে না বলে মত পিকের। সবমিলিয়ে পিকের চ্যালেঞ্জ এখন নতুন আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে বাংলার রাজনীতিতে।

Back to top button