টাইমলাইনবিনোদন

নিজের জায়গা ছেলে তৃষানজিৎকে ছেড়ে দিলেন বাবা, অভিনয়ের বদলে ক‍্যামেরায় চোখ প্রসেনজিতের

বাংলাহান্ট ডেস্ক: পুজোর ছুটিতে বাড়ি এসেছে ছেলে তৃষানজিৎ চট্টোপাধ‍্যায় (trishanjit chatterjee)। বাবা প্রসেনজিতের (prasenjit chatterjee) সঙ্গে প‍্যান্ডেল হপিংয়ের পাশাপাশি ছেলেকে অভিনয়ও শিখিয়ে দিলেন বুম্বাদা? নিজে ক‍্যামেরার পেছনে দাঁড়িয়ে পরিচালক হয়ে উঠলেন! অভিনেতার সাম্প্রতিক ছবি দেখে এমনটাই মনে হওয়া স্বাভাবিক।

কিন্তু উত্তরটাও নিজেই দিয়েছেন প্রসেনজিৎ। আসলে গোটা পুজোতে বাবার সঙ্গেই টইটই করে ঘুরেছে ছেলে তৃষানজিৎ। প‍্যান্ডেল হপিংয়ের সঙ্গে হয়েছে জমিয়ে সাজ আর পেটপুজো। বাবা ছেলে দুজনকেই দেখা গিয়েছে মেরুন রঙা পাঞ্জাবি ও সাদা পাজামায়। তার ফাঁকেই বাবার কাছে ছেলের আবদার ছবি তুলে দিতে হবে।


তাই নিজের স্পটলাইট ছেড়ে ‘ইন্ডাস্ট্রি’ এখন ক‍্যামেরার পেছনে। পোজ দিয়ে দাঁড়ানো তৃষাজিৎকে লেন্সবন্দি করলেন প্রসেনজিৎ। ক‍্যাপশনে লিখলেন, ‘মিশুকের আবদারে ক‍্যামেরার অন‍্যদিকে’। সোশ‍্যাল মিডিয়াতে শেয়ার করতেই মুহূর্তে ভাইরাল ছবি।

এই মুহূর্তে ইউরোপে থেকে পড়াশোনা করছে তৃষানজিৎ। করোনার জন‍্য মাঝে বেশ কিছুদিন মা বাবার কাছেও কলকাতার বাড়িতেও কাটিয়ে গিয়েছে তৃষানজিৎ। লম্বায় এখন বাবাকেও ছাড়িয়ে গিয়েছে প্রসেনজিতের আদরের মিশুক। তবে দুজনের পছন্দগুলো এখনো একই রয়েছে।

বাবার মতোই ফুটবল পাগল ছেলেও। তৃষানজিৎকে নিয়ে বলতে গেলে গর্বে বুক ফুলে ওঠে প্রসেনজিতের। এখন তো পড়াশোনায় ব‍্যস্ত তৃষানজিৎ। তবে পড়াশোনা শেষে সেও কি বাবার মতোই কি অভিনয়ে আসবে? সে প্রশ্নের উত্তর অবশ‍্য জানা যায়নি।

Related Articles

Back to top button