টাইমলাইনবিনোদন

বড়পর্দার পর ডিজিটাল প্ল‍্যাটফর্ম কাঁপাতে আসছেন প্রসেনজিৎ, বিপরীতে থাকছেন এই বলিউড ললনা!

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে (tollywood) প্রসেনজিৎ চ‍্যাটার্জির (prasenjit chatterjee) আধিপত‍্যের কথা আর নতুন করে কিছু বলার নেই। দীর্ঘ সময় ধরে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে এসেছেন তিনি। সময়ের সঙ্গে সঙ্গে বদলেছেন নিজের অভিনয়ের ধরন, আরো ঘষেমেজে চকচকে করেছেন অভিনয় শৈলী।

এবার বড়পর্দার বাইরে পা রাখতে চলেছেন প্রসেনজিৎ। এর আগেই ছোটপর্দায় ‘মহানায়ক’ সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে। এবারে OTT প্ল‍্যাটফর্মে (digital platform) পা রাখতে চলেছেন প্রসেনজিৎ। বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারির (aditi rao haydari) সঙ্গে হিন্দি ওয়েব সিরিজ (aditi rao haydari) ‘স্টারডাস্ট’এ দেখা যাবে তাঁকে।

aditi rao hydari unknown facts 2 Bangla Hunt Bengali News
‘সেক্রেড গেমস’ খ‍্যাত পরিচালক বিক্রম মোতওয়ানে রয়েছেন ওয়েব সিরিজটির পরিচালনায়। জানা গিয়েছে, চল্লিশের দশকে সিনে ইন্ডাস্ট্রির গোপন গল্প উঠে আসবে এই সিরিজে। ইন্ডাস্ট্রির অন্দরের রাজনীতি, হিংসা, কেচ্ছা সব নিয়েই তৈরি হচ্ছে ওয়েব সিরিজ স্টারডাস্ট।

প্রসেনজিৎ, অদিতি ছাড়াও সিরিজে রয়েছেন আয়ুষ্মান খুরানার ভাই অপরাশক্তি খুরানা। এছাড়া টলিউডের কয়েকজন তারকারও দেখা মিলবে এই সিরিজে। গত বছরের মার্চেই শুরু হয়ে যাওয়ার কথা ছিল সিরিজটির শুটিং। কিন্তু লকডাউনের জন‍্য তা পিছিয়ে যায়। চলতি বছরের মার্চেই ফের শুটিং শুরুর পরিকল্পনা হচ্ছে বলে জানা গিয়েছে। তবে কোন OTT প্ল‍্যাটফর্মে সিরিজটি দেখা যাবে তা এখনো জানা যায়নি।

প্রসঙ্গত, সম্প্রতি শোনা যায়, একই ছবিতে এবার দেখা যেতে চলেছে প্রসেনজিৎ, ঋতুপর্ণা ও দেবশ্রীকে। উইন্ডোজ প্রোডাকশন হাউজ রয়েছে ছবির প্রযোজনার দায়িত্বে। ইতিমধ‍্যেই নাকি শিবপ্রসাদ মুখোপাধ‍্যায় ও নন্দিতা রায় ছবি নিয়ে আলোচনা সেরে ফেলেছেন তিনজনের সঙ্গে। খুব শীঘ্রই ছবির শুটিংও শুরু করার ইচ্ছা রয়েছে তাঁদের বলে জানা গিয়েছে। তবে এখনো এই বিষয়ে মুখ খোলেননি অভিনেতা অভিনেত্রীরা।

শেষবার ‘নিরন্তর’ ছবিতে অভিনয় করেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়। ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন চন্দ্রাশিস রায়। তবে হলে মুক্তি পায়নি সেই ছবি। OTT প্ল‍্যাটফর্মে মুক্তি পায় প্রসেনজিতের ছবি।

Back to top button