টাইমলাইনবিনোদন

একইসঙ্গে প্রাক্তন স্ত্রী ও প্রাক্তন প্রেমিকা, প্রসেনজিৎ-ঋতুপর্ণা-দেবশ্রীকে নিয়ে টলিউডে আসছে নতুন ছবি

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে (tollywood) প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায় (prasenjit chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্তের (rituparna sengupta) সম্পর্কের গুঞ্জনের কথা কারোরই অজানা নয়। দীর্ঘদিন প‍র ‘প্রাক্তন’ ছবিতে দুজনের জমাট রসায়ন মন কেড়েছিল সিনেপ্রেমীদের। অপরদিকে ১৯৯২ তে অভিনেত্রী দেবশ্রী রায় (debasree roy) ও প্রসেনজিতের বিয়ের কথাও সকলে জানেন। কিন্তু বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তিন বছর পরেই বিচ্ছেদ হয়ে যায় প্রসেনজিৎ দেবশ্রীর। তবে এই জুটিও টলিউডে যথেষ্ট জনপ্রিয়।

ভাবুন তো এই তিনজন যদি একত্রে একই ছবিতে স্ক্রিন শেয়ার করেন তাহলে কেমন হয়? সিনেপ্রেমীদের সেই স্বপ্নই এবার সত‍্যি হতে চলেছে। একই ছবিতে এবার দেখা যেতে চলেছে প্রসেনজিৎ, ঋতুপর্ণা ও দেবশ্রীকে। উইন্ডোজ প্রোডাকশন হাউজ রয়েছে ছবির প্রযোজনার দায়িত্বে।

1562730210 prosenjitsocial Bangla Hunt Bengali News

ইতিমধ‍্যেই নাকি শিবপ্রসাদ মুখোপাধ‍্যায় ও নন্দিতা রায় ছবি নিয়ে আলোচনা সেরে ফেলেছেন তিনজনের সঙ্গে। খুব শীঘ্রই ছবির শুটিংও শুরু করার ইচ্ছা রয়েছে তাঁদের বলে জানা গিয়েছে। তবে এখনো এই বিষয়ে মুখ খোলেননি অভিনেতা অভিনেত্রীরা।

প্রসঙ্গত, শেষবার ‘নিরন্তর’ ছবিতে অভিনয় করেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়। ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন চন্দ্রাশিস রায়। তবে হলে মুক্তি পায়নি সেই ছবি। OTT প্ল‍্যাটফর্মে মুক্তি পায় প্রসেনজিতের ছবি। অপরদিকে লকডাউনের আগে থেকেই সিঙ্গাপুরেই আটকে ছিলেন ঋতুপর্ণা। সবে মাত্র ভারতে ফিরেছেন তিনি।

rituparna sengupta 20161210 1200x675 3 Bangla Hunt Bengali News
আটের দশকে টলিউড ইন্ডাস্ট্রি দাপিয়ে বেড়িয়েছেন দেবশ্রী রায়। একের পর এক ছবিতে নিজের অভিনয় দক্ষতা দেখিয়েছেন তিনি। কিন্তু একটা সময় নিজেকে ছবির জগৎ থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন দেবশ্রী। একরকম লোকচক্ষুর আড়ালেই চলে গিয়েছিলেন তিনি। কিন্তু মাঝে শোনা গিয়েছিল ফের ফিরছেন তিনি। আর ফিরছেনও একটা বড়সড় ধামাকা নিয়ে।

জানা গিয়েছিল, ফের একবার সেলুলয়েডের পর্দায় দেখা যেতে চলেছে দেবশ্রীকে। সৌজন্যে নতুন ছবি ‘তুমি কি সেই?’ এই ছবির হাত ধরেই দীর্ঘদিন পর কামব্যাক করবেন অভিনেত্রী। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন নতুন প্রজন্মের অভিনেতা বনি সেনগুপ্ত। দুজনের অসমবয়সী প্রেমের কাহিনি নিয়েই তৈরি এই ছবি। সেই কারনেই দেবশ্রীর বিপরীতে বনিকে পছন্দ করেছেন পরিচালক।

Back to top button