টাইমলাইনবিনোদন

মন্নতে শাহরুখের সঙ্গে সাক্ষাৎ করবেন প্রশান্ত কিশোর! রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে

বাংলাহান্ট ডেস্ক: সবে মাত্র মিটেছে বিধানসভা নির্বাচন। বাংলায় বিপুল ভোটে বিজেপিকে হারিয়ে তৃতীয় বারের জন‍্য ক্ষমতায় এসেছে তৃণমূল সরকার। আর এই জিতের জন‍্য যার অবদান স্বীকার না করলেই নয়, তিনি হলেন প্রশান্ত কিশোর (prashant kishor)। বিধানসভা নির্বাচন মিটতে না মিটতেই আসন্ন লোকসভা নির্বাচনের জন‍্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন তৃণমূলের এই ভোটকুশলী। আজই সন্ধ‍্যায় মুম্বইয়ে শাহরুখ খানের (shahrukh khan) বাসভবনে তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে পারেন পিকে।

এই মুহূর্তে মুম্বইতে রয়েছেন প্রশান্ত কিশোর। এনসিপি সভাপতি শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক সেরেছেন তিনি। সেই বৈঠক নিয়ে জল্পনা স্তিমিত না হতেই শোনা যাচ্ছে, বাংলার ব্র‍্যান্ড অ্যাম্বাসডর শাহরুখ খানের সঙ্গেও সাক্ষাৎ করতে পারেন প্রশান্ত কিশোর। সূত্রের খবর, আজ সন্ধ‍্যা সাতটা নাগাদ কিং খানের বাস ভবন মন্নতে তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে যেতে পারেন পিকে।


বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করার পর এবার আসন্ন লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে এগোচ্ছে তৃণমূল। মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় আগেই জানিয়েছিল, জাতীয় স্তরে বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে হাত শক্ত করার জন‍্য অন‍্যান‍্য রাজনৈতিক দলের নেতৃত্বদের পরামর্শ নেওয়া হবে। শরদ পাওয়ারের সঙ্গে পিকের এদিনের বৈঠকও সেই জল্পনার আগুনেই ঘি ঢেলেছে।

এমন পরিস্থিতিতে শাহরুখ-পিকে সাক্ষাৎ নিঃসন্দেহে যথেষ্ট ইঙ্গিতবাহী বলেই মনে করছে রাজনৈতিক মহল। মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের চিরদিনই বিশেষ ঘনিষ্ঠ বলে পরিচিত কিং খান। শাহরুখকে নিজের ‘ভাই’ বলে পরিচয় দেন মুখ‍্যমন্ত্রী। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শাহরুখ উপস্থিত থাকবেনই। এমনকি চলতি বছর করোনা আবহেও ভার্চুয়ালি উপস্থিত থেকেছেন শাহরুখ।

Related Articles

Back to top button