টাইমলাইনবিনোদন

জন্মদিনে নতুন জীবনের শুরু, বুকে লেখা ফারহানের নাম মুছলেন প্রত‍্যুষা

বাংলাহান্ট ডেস্ক: জন্মদিনে নতুন জন্ম হল অভিনেত্রী প্রত‍্যুষা পালের (pratyusha paul)। এতদিন ধরে যে বোঝা নিজের সঙ্গে বয়ে বেড়াচ্ছিলেন শেষমেষ তার থেকে অব‍্যাহতি পেলেন তিনি। বাইশে পা দেওয়ার সঙ্গে সঙ্গে নিজেকেই নিজে এই উপহারটা দিয়েছেন প্রত‍্যুষা। আর নিজের এই নয়া লুক শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে।

গত ২৮ জুলাই বাইশ বছরে পা দিলেন প্রত‍্যুষা। জন্মদিনের আগেই বদলে ফেলেছেন তিনি নিজেকে। বুকে আঁকা প্রাক্তন প্রেমিক ফারহান ইমরোজের (farhan imroze) নামের ট‍্যাটুটি মুছে ফেলেছেন প্রত‍্যুষা। গত তিন বছর ধরে এই ট‍্যাটু আঁকা ছিল তাঁর শরীরে। সম্পর্ক শেষ হওয়ার মাস কয়েক আগেই ফারহানকে সঙ্গে নিয়ে গিয়ে ট‍্যাটুটি করিয়ে ছিলেন তিনি।


জুনে ট‍্যাটু করানোর পর সেপ্টেম্পরেই তাঁদের সম্পর্ক ভেঙে যায়। প্রত‍্যুষা জানিয়েছিলেন ফারহানের হঠাৎ চলে যাওয়ার কারণ তিনি কিছুই জানেন না। অথচ অভিনেতা তাঁর অস্তিত্বই অস্বীকার করেছেন। তাই শেষমেষ অভিনেত্রী ঠিক করেন অতীত সম্পূর্ণ ভাবে ভুলে নতুন করে জীবন শুরু করবেন। আর তার জন‍্য এই ট‍্যাটু মোছা জরুরি।

ফারহানের নাম মুছে সেখানে তিনটি গোলাপ এঁকেছেন প্রত‍্যুষা। তবে ট‍্যাটু মোছার সময় চোখে জল এসে গিয়েছিল তাঁর। কম বয়সে নিজে যে ভুল।সিদ্ধান্ত নিয়েছিলেন তার জন‍্যই এখন অনুতাপ হয় বলে জানিয়েছেন অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় নতুন ট‍্যাটু দেখিয়ে ভিডিও শেয়ার করেছেন তিনি।

প্রসঙ্গত, ‘তবু মনে রেখো’ সিরিয়ালে একসঙ্গে অভিনয় করতে গিয়েই ফারহানের সঙ্গে আলাপ ও প্রেম হয় প্রত‍্যুষার। একসঙ্গে থাকতেও শুরু করেছিলেন দুজনে। কিন্তু হঠাৎ করেই বলা নেই কওয়া নেই এক সকালে উঠে বাড়ি ছেড়ে বেরিয়ে যান ফারহান। তারপর থেকে আর ফেরেননি প্রত‍্যুষার কাছে। যোগাযোগও নেই। কিন্তু এর কারণ কোনোদিনও জানতে পারেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button