টাইমলাইনবিনোদন

বলিউডে কামব‍্যাক করছেন প্রীতি জিন্টা, মা হওয়ার পরেই ফের শুরু করবেন ফিল্মি কেরিয়ার

বাংলাহান্ট ডেস্ক: দুদিন আগেই মা হওয়ার সুখবর দিয়েছিলেন প্রীতি জিন্টা (preity zinta)। এবার ফিল্মি কেরিয়ারে কামব‍্যাক করারও সিদ্ধান্ত নিয়ে নিলেন তিনি। খুব শিগগির বলিউড ফিরতে চলেছেন প্রীতি, সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে পাওয়া গিয়েছে এমনি খবর। মা হওয়ার সঙ্গে সঙ্গে ফিল্মি কেরিয়ারকেও নতুন ভাবে শুরু করতে চলেছেন তিনি।

শোনা গিয়েছে, পরিচালক দানিশ রেনজুরের নতুন ছবিতে অভিনয় করবেন প্রীতি। ছবির পটভূমিকা কাশ্মীরে। একজন কাশ্মীরি মায়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। চরিত্রটি বেশ ‘সাহসী’ বলে শোনা গিয়েছে। তবে এখনো এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষনা করা হয়নি। ছবির প্রি প্রোডাকশনের কাজ শুরু হলেও শুটিং শুরু হবে আগামী বছরে।


সূত্রের খবর, শুধু এই একটি ছবি নয়, আরো ২-৩ টি ছবি রয়েছে প্রীতির ঝুলিতে। আগামীতে আরো ছবির কাজ তিনি নিতে পারেন বলেও শোনা যাচ্ছে। এর আগে ‘বীর জারা’, ‘মিশন কাশ্মীর’ এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি, যেগুলোর কিছু অংশের শুটিং হয়েছে কাশ্মীরে। তবে এই নতুন ছবির পুরোটাই ভূস্বর্গেই শুটিং হবে বলে জানা গিয়েছে সূত্র মারফত।

হিন্দি ইন্ডাস্ট্রির ‘ডিম্পল গার্ল’ নামে পরিচিত প্রীতি নিজের সময়কার সফল অভিনেত্রীদের মধ‍্যে প্রথম সারিতে ছিলেন। তাঁর সুপারহিট ছবি ও প্রাণখোলা মেজাজের জন‍্য এখনো সিনেপ্রেমীদের মধ‍্যে একই রকম ভাবে জনপ্রিয় অভিনেত্রী।

সে সময়ের প্রায় সব নামী অভিনেতাদের সঙ্গেই কাজ করেছিলেন প্রীতি। দিল চাহতা হ‍্যায়, সালাম নমস্তে, দিল সে, কভি আলবিদা না কহেনার মতো ছবি উপহার দিয়ে অনুরাগীদের মন জিতে নিয়েছিলেন তিনি। এখনো তাঁর ছবি গুলি সমান জনপ্রিয় রয়েছে।

Related Articles

Back to top button