টাইমলাইনবিনোদন

মা হওয়ার আনন্দই আলাদা! সন্তানকে বুকে জড়িয়ে আদুরে ছবি শেয়ার করলেন প্রীতি

বাংলাহান্ট ডেস্ক: ২০২১ সবথেকে স্মরণীয় উপহারটি নিয়ে এসেছে বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টার (preity zinta) জন‍্য। মা হয়েছেন প্রীতি। সারোগেসির মাধ‍্যমে দুই যমজ সন্তান জয় ও জিয়ার জন্ম দিয়েছেন তিনি। মাতৃত্বের এই নতুন সফরকে দারুন উপভোগ করছেন অভিনেত্রী। অভিনয়ে ফেরার কথা থাকলেও আপাতত মার্কিন মুলুকেই সংসার সামলাতে ব‍্যস্ত প্রীতি। আর তার মধ‍্যে সিংহ ভাগ সময়টাই যায় দুই ছেলেমেয়ের দেখভালে।

এখনো পর্যন্ত সদ‍্যোজাত সন্তানদের মুখ না দেখালেও টুকটাক ছবি শেয়ার করতে থাকেন প্রীতি।  সম্প্রতি এক খুদেকে বুকে জড়িয়ে হাসিমুখে লেন্সবন্দি হয়েছিলেন তিনি। আপাদমস্তক শীত পোশাকে মোড়া সদ‍্যোজাত। তার উপরে আবার শাল জড়িয়েছেন প্রীতি। সন্তানের জন‍্য কোনো রকম আপোস করতেই রাজি নন তিনি।


ভারতীয় বংশোদ্ভূত হলেও মার্কিন নাগরিক জিনকে বিয়ে করে সেদেশেই সংসার পেতেছেন প্রীতি। দুই সন্তানকে তাই মিশ্র সংষ্কৃতিতেই বড় করে তুলতে চান তিনি। নামও রেখেছেন সেকথা মাথায় রেখেই। জয় একটি ভারতীয় নাম। এর অর্থ জিত, বিজয়ী হওয়া। অপরদিকে জিয়া একটি ইতালীয় নাম। এর অর্থ ‘ঈশ্বর করুণাময়’।

গত ভেম্বরে মা হওয়ার সুখবর দিয়ে প্রীতি লিখেছিলেন, ‘তোমাদের সকলের সঙ্গে একটা দারুন খবর ভাগ করে নিতে চাইছি। জিন ও আমি উচ্ছ্বসিত এবং আমাদের হৃদয় আনন্দে, কৃতজ্ঞতায় পরিপূর্ণ। পরিবারে আমাদের যমজ সন্তান জয় জিন্টা গুডইনাফ এবং জিয়া জিন্টা গুডইনাফকে স্বাগত জানাচ্ছি। জীবনের এই নতুন ধাপ নিয়ে আমরা খুব উত্তেজিত। এই অসাধারন সফরে আমাদের সঙ্গী হওয়ার জন‍্য চিকিৎসক, নার্স এবং আমাদের সারোগেটকে ধন‍্যবাদ জানাই। অনেক ভালবাসা, ইতি জিন, প্রীতি, জয় এবং জিয়া’।

মা হওয়ার সঙ্গে সঙ্গে ফিল্মি কেরিয়ারকেও নতুন ভাবে শুরু করতে চলেছেন তিনি। শোনা গিয়েছে, পরিচালক দানিশ রেনজুরের নতুন ছবিতে অভিনয় করবেন প্রীতি। ছবির পটভূমিকা কাশ্মীরে। একজন কাশ্মীরি মায়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। চরিত্রটি বেশ ‘সাহসী’ বলে শোনা গিয়েছে। তবে এখনো এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষনা করা হয়নি।

Related Articles

Back to top button