টাইমলাইনপশ্চিমবঙ্গ

ক্রমাগত উর্দ্ধমুখী হচ্ছে সোনা রূপোর দাম, জেনে নিন আজকের দাম

বাংলাহান্ট ডেস্কঃ ক্রমাগত বেড়েই চলেছে সোনা (Gold) রূপোর (Silver) দামের গ্রাফ। লকডাউনের মধ্যে বেচা কেনা বন্ধ থাকলেও, দাম কিন্তু কমছে না সোনা রূপোর। তাপমাত্রার পারদের মতো ক্রমাগত বেড়েই চলেছে এই দাম। গৃহবন্দি দশাতেও মুখে হাসি ফুটছে ব্যবসায়ীদের। অন্যদিকে মাথায় হাত ক্রেতাদের।

Anjali Jewellers Golden Floral Necklace SDL050858162 1 68017 Bangla Hunt Bengali News

করোনার প্রভাব পড়েছে ব্যবসায়িক ক্ষেত্রেও
করোনা ভাইরাসের (COVID-19) জেরে বন্ধ এখন বৈদেশিক ব্যবসা। যার জেরে অর্থনীতি এখন প্রবল সংকটের মুখে। লকডাউনের চতুর্থ ধাপে আশঙ্কাজনিত অঞ্চল ছাড়া, বিভিন্ন জায়গায় কিছু ছোট ছোট দোকানপাট খুলে দিলেও, এখন বন্ধ রয়েছে সোনা রূপোর দোকান।

২২ ক্যারেট সোনার দাম
গতকাল কলকাতায় (Kolkata) সোনার দাম ছিল ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের মূল্য ৪৬৫০০ টাকা এবং ১ গ্রামের দাম ৪৬৫০ টাকা। আজ সেই দাম বেড়ে গিয়ে দাঁড়িয়েছে ১০ গ্রামের দাম ৪৬৫৬০ টাকা এবং ১ গ্রামের দাম ৪৬৫৬ টাকা।

২৪ ক্যারেট সোনার দাম
২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম গতকাল ছিল ৪৮৪০০ টাকা এবং ১ গ্রামের দাম ৪৮৪০ টাকা। আর আজ দাম বৃদ্ধি পেয়ে হয়েছে ১০ গ্রামের দাম ৪৮৪৬০ টাকা এবং ১ গ্রামের দাম ৪৮৪৬ টাকা।

silver 6 Bangla Hunt Bengali News

রূপোর দাম
সোনার দামের বৃদ্ধির পাশাপাশি, আজও বেড়েছে রূপোর দাম। গতকাল ১ গ্রামের দাম ছিল ৪৭.৬৬ টাকা। আজ এই দাম আজ বেড়ে গিয়ে দাঁড়িয়েছে ৪৭.৬৭ টাকা।

পেট্রোল, ডিজেল এবং রান্নার গ্যাসের দাম
পেট্রোলের দাম হয়েছে লিটার প্রতি ৭৩.৩০ টাকা। ডিজেলের দাম হয়েছে লিটার প্রতি ৬৫.৬২ টাকা। রান্নার গ্যাসের দাম ৫৮৪.৫০ টাকা।

Back to top button