অন্যান্য খেলাধুলাক্রিকেটখেলাটাইমলাইনফুটবল

প্রধানমন্ত্রী মোদীজির জন্মদিনে শুভেচ্ছা জানালেন সচিন-বিরাট-গম্ভীর থেকে শুরু করে সুশীল-সাক্ষী

বাংলা হান্ট ডেস্কঃ আজ ভারতবর্ষের প্রধানমন্ত্রী মাননীয় শ্রী নরেন্দ্র মোদী মহাশয় এর জন্মদিন। আজ তিনি 70 বছরে পা দিলেন। আজ থেকে ঠিক 70 বছর আগে অর্থাৎ 1950 সালে 17 ই সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জন্ম গ্রহণ করেন গুজরাটের ভাদনগর গ্রামে। ছোট থেকেই মোদীজি দেশের কাজে নিজেকে নিয়োজিত করেছেন। খুব কম বয়সে মোদীজি যোগদান করেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘে। সেখান থেকেই সমাজসেবামূলক কাজ কর্মে নিজেকে নিয়োজিত করেন। আর আজ তিনি দেশের প্রধানমন্ত্রী।

আজ এই মহান মানুষটির জন্মদিন। দেশের প্রধানমন্ত্রী মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন দেশের বিভিন্ন ক্রীড়া ব্যক্তিত্বরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকার থেকে শুরু করে বর্তমান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি, প্রাক্তন ভারতীয় তারকা অলরাউন্ডার যুবরাজ সিং, সুরেশ রায়না, প্রাক্তন ভারত
ওপেনার গৌতম গম্ভীর। এছাড়াও সাক্ষী মালিক, সুশীল কুমার, গীতা ফোগতরাও মোদিজিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনকে কেন্দ্র করে দেশজুড়ে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। গুজরাটের সুরাটে আজ মোদিজীর জন্মদিন উপলক্ষে 70 হাজার গাছ লাগানো হয়েছে। এছাড়া বিজেপির তরফে প্রধানমন্ত্রীর 70 তম জন্মদিন উপলক্ষে 70 কেজি সাইজের লাড্ডু বানানোর কথা জানানো হয়েছে।

Back to top button
Close