টাইমলাইনবিধানসভা নির্বাচনভারতরাজনীতি

গুজরাটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ওপর আক্রমণ ? ড্রোন ধ্বংস করল NSG, শুরু হল তদন্ত

বাংলা হান্ট ডেস্কঃ গুজরাটে আসন্ন বিধানসভা নির্বাচন (Gujrat Assembly Election)। সেই নিয়েই ব্যস্ত প্রধানমন্ত্রী (Prime Minister )নরেন্দ্র মোদি ( Narendra Modi)। গেরুয়া রাজ্যে ভারতীয় জনতা পার্টির সমর্থনে ভোটের প্রচারও চলছে পুরোদমে। এদিকে সূত্রের খবর এদিকে, গুজরাটে তার নিরাপত্তা লঙ্ঘন হতে পারে, এমনটা আশঙ্কা করা হয়েছিল আগেই, এবার বলা হচ্ছে পুলিশের দ্বারা একটি ড্রোন নামিয়ে আনা হয়েছে বলে খবর পাওয়া গেছে। যদিও এ বিষয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় বা পুলিশের পক্ষ থেকে প্রকাশ্যে কিছু বলা হয়নি।

গুজরাট বিধানসভা নির্বাচন নিয়ে জোর কদমে চলছে তোড়জোড়। প্রসঙ্গত গুজরাটে দুই দফায় ভোট হবে ১ ও ৫ ডিসেম্বর। ভোট গণনা হবে ৮ ডিসেম্বর। এরই মাঝে গুজরাট পুলিশ সূত্রের বরাত দিয়ে, সিএনএন-নিউজ ১৮-এর একটি প্রতিবেদনে আশঙ্কা করা হয়েছে যে রাজ্যে প্রধানমন্ত্রীর নিরাপত্তা লঙ্ঘন হতে পারে।

প্রতিবেদনে বলা হয়েছে, ন্যাশনাল সিকিউরিটি গার্ড অর্থাৎ এনএসজি একটি ড্রোন ভূপাতিত করেছে বলে অভিযোগ। এই ড্রোনটি বাভলার কাছে দেখা গেছে, যেখানে প্রধানমন্ত্রীর জনসভা হওয়ার কথা ছিল। তারপরই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। ইতিমধ্যেই বিভিন্ন সংস্থা এ বিষয়ে তদন্ত শুরু করেছে বলে সূত্রের খবর।

Prime Minister,Narendra Modi,Gujrat,Gujrat Assembly Election,Security,প্রধানমন্ত্রী,নরেন্দ্র মোদী,গুজরাট,গুজরাট বিধানসভা নির্বাচন,নিরাপত্তা

প্রসঙ্গত কিছুমাস আগেও পাঞ্জাবে প্রধানমন্ত্রীর নিরাপত্তার ঘাটতি দেখা গিয়েছিল। প্রধানমন্ত্রী মোদির কনভয় পাঞ্জাবের কিছু বিক্ষোভকারী পথের মধ্যে থামিয়ে দিয়েছিল বলে উঠেছিল অভিযোগ। এরপর সুপ্রিম কোর্টের নির্দেশে এ বিষয়ে তদন্তের জন্য একটি কমিটি গঠন করা হয়েছিল বলেও জানা গিয়েছে।

Related Articles