টাইমলাইন

স্কুলেই ফাঁকা ঘরে শিক্ষিকাকে জড়িয়ে ধরে চুমু প্রিন্সিপালের, ভাইরাল কুকীর্তির ভিডিও

বাংলাহান্ট ডেস্ক:  বলা হয় একটি শিশুর বিকাশের প্রথম ধাপই হল শিক্ষা। আর সেই শিক্ষার প্রধান অঙ্গ হল বিদ্যালয়। স্কুলে একটি শিশু যথাযথ শিক্ষা পায় যা তার আগামী জীবনে উন্নতির পথ প্রশস্ত করে। স্কুলে শুধুমাত্র পুঁথিগত শিক্ষা নয়, সামাজিক ও চারিত্রিক গঠনও মজবুত করা হয় শিক্ষার্থীর। তাকে মানুষের মতো মানুষ করে তোলা হয়। তাই বলা হয় শিক্ষক শিক্ষিকারাই হলেন মানুষের প্রথম গুরু।

ছোট থেকে একটি শিশুকে যা শেখানো হয় সে তাই শেখে। সেই কথাটা সর্বাগ্রে মাথায় রাখতে হয় শিক্ষক শিক্ষিকাদের। সঠিক শিক্ষার মাধ্যমেই শিশুর যথাযথ বিকাশ সম্ভব। তাই স্কুলের পরিবেশ হতে হয় শিক্ষা বান্ধব। কিন্তু শিক্ষক শিক্ষিকারাই যদি স্কুলে এমন আচরণ করেন তাহলে তার গভীর প্রভাব পড়তে পারে শিশু মনে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এক ঘৃণ্য ঘটনার ভিডিও। সেখানে দেখা যাচ্ছে স্কুলের শিক্ষকদের রুমের মধ্যেই এক শিক্ষিকাকে জড়িয়ে ধরে চুম্বনে লিপ্ত খোদ স্কুলের প্রিন্সিপাল।

ঘটনাটি ঘটেছে দাহুদ জেলার একটি স্কুলে। ফাঁকা শিক্ষক রুমে ওই স্কুলের এক শিক্ষিকাকে ঘনিষ্ঠ আলিঙ্গন করে চুম্বন করতে দেখা যায় স্কুলের প্রিন্সিপালকে। আশ্চর্যজনক ভাবে প্রিন্সিপালের এই কাজে সম্মতি দিতেও দেখা গিয়েছে ওই শিক্ষিকাকে। তাঁদের এই কাণ্ড ধরা পড়েছে লুকোনো ক্যামেরায়। তবে এই ভিডিওটি কে শুট করেছেন তা জানা যায়নি। বলা বাহুল্য ঘটনাটি প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। কার্যত মাথা হেঁট হয়ে গিয়েছে শিক্ষক শিক্ষিকাদের।

তবে এই ঘটনা আজকের নয়, বরং দু বছর আগেকার। সেই ভিডিওই আরও একবার ভাইরাল হয়েছে।

Related Articles