টাইমলাইনবিনোদন

অভিনয় করেন ‘দেবী’র ভূমিকায়, গাঁজা কিনতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন জনপ্রিয় অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: মাদক (drugs) কিনতে গিয়ে এনসিবির (NCB) হাতে ধরা পড়লেন হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী প্রীতিকা চৌহান (pritika chauhan)। গত শনিবার মুম্বইয়ের ভারসোভা এলাকায় তল্লাশি চালিয়ে গ্রেফতার করা হয় অভিনেত্রীকে। মাদক কিনতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন তিনি।

জানা গিয়েছে, গত শনিবার সন্ধ‍্যা সাতটা নাগাদ মুম্বইয়ের ভারসোভা এলাকায় আচমকাই তল্লাশি অভিযান শুরু করে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর একটি টিম। সেখান থেকেই গ্রেফতার হন অভিনেত্রী প্রীতিকা চৌহান। সেই সঙ্গে বাজেয়াপ্ত করা হয় ৯৯ গ্রাম গাঁজাও।


সূত্রের খবর, প্রীতিকার সঙ্গে মাদক পাচারকারী ফয়জল ও আরো তিনজনকে সেদিন গ্রেফতার করা হয়। প্রীতিকা ও ফয়জলকে নিজেদের হেফাজতে রাখার জন‍্য এনসিবি আদালতে আবেদন করতে পারে বলে খবর।

প্রসঙ্গত, হিন্দি টেলিভিশন জগতে বেশ পরিচিত মুখ প্রীতিকা চৌহান। ২০১৬ তে ঝামেলা নামে একটি ছবির মাধ‍্যমে বলিউডে প্রবেশ করেন তিনি। কিন্তু বলিউডে তেমন পসার জমাতে পারেননি প্রীতিকা। এরপরেই টেলিভিশনে পা রাখেন তিনি।

দেবো কে দেব মহাদেব, বৈষ্ণোদেবী, সন্তোষী মা, সঙ্কটমোচন হনুমান, সিআইডি, সাবধান ইন্ডিয়া সড় বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন প্রীতিকা। স্বাভাবিক ভাবেই তাঁর গ্রেফতারির খবরে চাঞ্চল‍্য ছড়িয়েছে টেলিভিশন জগতে।

প্রসঙ্গত, এর আগে খবর পাওয়া যায় মাদক মামলায় সুশান্তের আরো এক সহ অভিনেত্রী স্বপ্না পাব্বিকে সমন পাঠিয়েছে NCB। কিন্তু NCBর সমন পাওয়ার পরপরই গা ঢাকা দিয়েছেন তিনি। তবে এই গুজব সম্পূর্ণ উড়িয়ে দেন অভিনেত্রী নিজে।

সোশ‍্যাল মিডিয়ায় সম্প্রতি এই বিষয় নিয়ে মুখ খোলেন স্বপ্না। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি স্ট‍্যাটাস শেয়ার করে তিনি জানান, পরিবারের সঙ্গে এই মুহূর্তে লন্ডনে রয়েছেন তিনি। সেখানেই ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। পরিবারের সঙ্গেই লন্ডন থেকে ফিরবেন স্বপ্না।

তবে তাঁর নিখোঁজ হওয়া নিয়ে যে গুঞ্জন শোনা যাচ্ছে তাতে রীতিমতো ক্ষুব্ধ স্বপ্না। তিনি সাফ জানিয়ে দেন, নিখোঁজ তিনি নন।  NCBর সমন নিয়েও নিজের আইনজীবীদের সঙ্গে কথা বলছেন অভিনেত্রী। আইনি বিষয়ে সমস্ত উত্তর তাঁর আইনজীবীই দেবেন বলে জানান স্বপ্না পাব্বি।

Back to top button