ছবিটাইমলাইনবিনোদন

বিয়ের পর প্রথম লক্ষ্মীপুজোয় একত্রে আলপনা দিলেন প্রিয়ম-শুভজিত, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দার অন‍্যতম জনপ্রিয় তারকা হলেন প্রিয়ম চক্রবর্তী (priyam chakraborty) ও শুভজিত কর (subhajit kar)। এরা দুজন সিনে ইন্ডাস্ট্রির অন‍্যতম জনপ্রিয় জুটিও বটে। প্রেমপর্ব মিটিয়ে গত ডিসেম্বরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুজনে। বিয়ের পর এটাই যুগলের প্রথম লক্ষ্মীপুজো। এক সঙ্গেই পুজোর যাবতীয় কাজ করতে দেখা গেল দুজনকে।

এক সঙ্গে লক্ষ্মী পুজোর আলপনা আঁকতে দেখা গিয়েছে প্রিয়ম ও শুভজিতকে। কখনো অভিনেত্রীকে দেখা গিয়েছে রঙ তুলি নিয়ে আলপনা দিতে। সেই মুহূর্ত ক‍্যামেরা বন্দি করেছেন স্বামী শুভজিত। আবার শুভজিতের আলপনা দেওয়ার সময়ে ক‍্যামেরাম‍্যানের দায়িত্ব পালন করতে দেখা গিয়েছে প্রিয়মকে।


কমলা লাল পাড়ের শাড়িতে ছিমছাম গৃহবধূর সাজে সেজেছেন প্রিয়ম। হাতে পড়েছেন শাখা পলা। কপালে লাল টিপ, সিঁথিতে চওড়া সিঁদুর। এই বেশেই ধরা দিয়েছেন অভিনেত্রী। পুজোর কাজ করার ফাঁকে ক‍্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হেসে পোজও দিয়েছেন তিনি।

দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন শুভজিত ও প্রিয়ম। বেশ কিছুদিন চুটিয়ে প্রেম করে গত ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েছেন দুজনে। ছোটপর্দার দুজনেই জনপ্রিয় মুখ হলেও একসঙ্গে কোনো সিরিয়ালেই অভিনয় করেননি তাঁরা। তবে সেনাপতি নামে একটি ওয়েব সিরিজে একত্রে স্ক্রিন শেয়ার করেছেন শুভজিত ও প্রিয়ম।

অপরদিকে টেলিভিশনের আরেক জনপ্রিয় জুটি রুদ্রজিৎ মুখোপাধ‍্যায় ও প্রমিতা চক্রবর্তীর বিয়ে সামনেই। তার আগেই দুজনে একসঙ্গে বসলেন লক্ষ্মী দেবীর আরাধনায়। টুকটুকে লাল শাড়ি, হালকা গয়না, কপালে লাল টিপে মোহময়ী অবতারে ধরা দিলেন প্রমিতা। পাশেই সাদা পাজামা পাঞ্জাবিতে রুদ্রজিৎ। ঠাকুরের সিংহাসনের সামনে কোলে ফুল, প্রসাদের থালা নিয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন দুজন।

অনুরাগীদের লক্ষ্মীপুজোর শুভেচ্ছাও জানিয়েছেন এই জুটি। ছবিটি শেয়ার করে ক‍্যাপশনে প্রমিতা লিখেছেন, ‘এসো মা লক্ষ্মী বোসো ঘরে আমার এই ঘরে থাকো আলো করে.. সকলকে লক্ষ্মী পুজোর শুভেচ্ছা আমাদের তরফ থেকে..’।

Back to top button