টাইমলাইনবিনোদন

লাল শাড়ি, সিঁথিতে সিঁদুর, মার্কিন মুলুকে বসেই নিকের মঙ্গল কামনায় করওয়া চৌথ পালন করলেন প্রিয়াঙ্কা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের দেশি গার্ল অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) এখন পাকাপাকি ভাবে আমেরিকার বাসিন্দা। সেখানেই স্বামী নিক জোনাসের (nick jonas) সঙ্গে নিজের সংসার পেতেছেন তিনি। তবে মাঝে মাঝে এ দেশেও এসে কিছুদিন ছুটি কাটিয়ে যান পিগি চপস। সেই সঙ্গে বলিউডে ছবির শুটিং তো রয়েছেই। মোট কথা বিদেশে সংসার পাতলেও দেশি আদব কায়দা কিন্তু একেবারেই ভুলে যাননি প্রিয়াঙ্কা।

তারই প্রমাণ ফের একবার দিলেন অভিনেত্রী। গতকাল ছিল করওয়া চৌথ (karwa chauth)। ভিন্ন ধর্মে বিয়ে করে মার্কিন মুলুকে সংসার পাতলেও দেশি রীতি মেনেই করওয়া চৌথের ব্রত করলেন প্রিয়াঙ্কা। স্বামী নিক জোনাসের মঙ্গল কামনায় উপোসও করেন তিনি। লস এঞ্জেলসের বাড়িতে থেকেই সন্ধ‍্যের চাঁদ দেখে উপোস ভাঙেন প্রিয়াঙ্কা।


এদিন করওয়া চৌথ উপলক্ষে টুকটুকে লাল শাড়ি ও স্লিভলেস সোনালি ব্লাউজে সেজেছিলেন পিগি চপস। সঙ্গে মানানসই হালকা গয়না ও সিঁথিতে সিঁদুরও দেখা গেল অভিনেত্রীর। হাতে পুজোর থালা নিয়ে ও নিকের সঙ্গেও দুটি ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। করওয়া চৌথের শুভেচ্ছা জানান অনুরাগীদের।

কোজাগরী লক্ষ্মীপুজোর কিছুদিন পরেই পালিত হয় করওয়া চৌথ। এই বিশেষ দিনে স্ত্রীরা সারাদিন স্বামীর নামে উপোস করে চাঁদ ওঠার পর চালুনির মধ‍্য দিয়ে স্বামীর মুখ দেখে উপোস ভাঙেন। বলিউডি সিনেমার দৌলতে বাঙালিরাও এখন এই করওয়া চৌথ ব্রতর রীতিনীতি সম্পর্কে বেশ ওয়াকিবহাল হয়ে গিয়েছেন।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও রাজকুমার রাও অভিনীত ‘দ‍্য হোয়াইট টাইগার’ এর ট্রেলার। এছাড়াও ছবিতে রয়েছেন আদর্শ গৌরব। ছবিটি পরিচালনা করেছেন রামিন বাহরানি। চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Back to top button