টাইমলাইনবিনোদন

পুড়ে গিয়েছে শরীরের সিংহভাগ, ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় মৃত‍্যুর সঙ্গে লড়াই করছেন প্রিয়াঙ্কার সহ অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: ফের ভয়াবহ দুর্ঘটনা হলিউডে (Hollywood)। গাড়ি দুর্ঘটনায় মারাত্মক জখম মার্কিন অভিনেত্রী তথা প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) সহ অভিনেত্রী অ্যানি হেশ (Anne Heche)। দুর্ঘটনায় সম্পূর্ণ পুড়ে গিয়েছে তাঁর গাড়িটি। শরীরের বেশিরভাগ অংশ জ্বলে গিয়েছে অভিনেত্রীরও। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তাঁর অবস্থা খুবই গুরুতর বলে খবর।

আন্তর্জাতিক সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, ঘটনাটা ঘটেছে শুক্রবার। একটি নীল রঙের মিনি কুপার চালাচ্ছিলেন অভিনেত্রী, পুড়ে যাওয়ার পর যার রঙ এখন প্রায় অবোধ‍্য। প্রথমে লস অ্যাঞ্জেলসে একটি অ্যাপার্টমেন্স কমপ্লেক্সের গ‍্যারাজে ধাক্কা মারে অভিনেত্রীর গাড়ি।


প্রত‍্যক্ষদর্শীরা দাবি করেন, তারা সাহায‍্যের জন‍্য এগিয়েছিলেন। কিন্তু তার আগেই গাড়ি নিয়ে পালিয়ে যান অ্যানি। তারপর ফের ক‍্যালিফোর্নিয়ার এক বাড়িতে গিয়ে ধাক্কা মারে তাঁর গাড়ি। সঙ্গে সঙ্গে আগুন লেগে যায় গাড়িতে। বাড়ির এক বাসিন্দা বেঁচে গেলেও গুরুতর জখম অবস্থায় অভিনেত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, হলিউডে বেশ জনপ্রিয় অভিনেত্রী অ্যানি হেশ। ‘অ্যানাদার ওয়ার্ল্ড’ টেলিভিশন শোয়ের মাধ‍্যমে খ‍্যাতি পেয়েছিলেন তিনি। পরবর্তীকালে ‘সিক্স ডেজ সেভেন নাইটস’, ‘ওয়‍্যাগ দা ডগ’ ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তেও কাজ করেছিলেন অ্যানি।

প্রিয়াঙ্কার কথা বললে, তিনি এখন হলিউডে ‘সিটাডেল’ ছবির শুটিং করছেন। এছাড়াও বলিউডেও ছবির কাজ হাতে রয়েছে তাঁর হাতে। আলিয়া ভাট এবং ক‍্যাটরিনা কাইফের সঙ্গে ‘জি লে জারা’ ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। পাশাপাশি ব‍্যক্তিগত জীবনেও বেশ ব‍্যস্ত প্রিয়াঙ্কা। তাঁর পরিবারে নতুন সদস‍্য এসেছে। কাজের ফাঁকে মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের সঙ্গেও সময় কাটান অভিনেত্রী।

Related Articles

Back to top button