টাইমলাইনবিনোদন

গোলাপি ফ্রক-হেয়ারব‍্যান্ডে যেন ছোট্ট পরী, একরত্তি মালতী মেরির মুখ প্রথম বার প্রকাশ‍্যে আনলেন প্রিয়াঙ্কা!

বাংলাহান্ট ডেস্ক: সপ্তাহের শুরুতেই বড় সারপ্রাইজ প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas)। মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের (Malti Marie Chopra Jonas) মুখ প্রথম বার প্রকাশ‍্যে আনলেন তিনি। গত বছর জানুয়ারি মাসে মা হওয়ার সুখবর দিয়েছিলেন প্রিয়াঙ্কা। সারোগেসির মাধ‍্যমে জন্ম হয় মালতীর। চলতি বছর জানুয়ারিতেই এক বছর পূর্ণ করেছে একরত্তি। আর সেই উপলক্ষেই মেয়ের মুখ গোটা বিশ্বের সামনে প্রকাশ‍্যে আনলেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি গোটা জোনাস পরিবারের সঙ্গে হলিউড ওয়াক অফ ফেম-এ গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে নিজেদের নামে একটি স্টার পেয়েছেন জনপ্রিয় পপ ব‍্যান্ড জোনাস ব্রাদার্স। প্রিয়াঙ্কার সঙ্গে ছিল মেয়ে মালতীও। দর্শকাসনে বসে থাকার সময়ে সাংবাদিকদের ক‍্যামেরাবন্দি হন দুজনেই। সেই সব ছবি, ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে সোশ‍্যাল মিডিয়ায়।

priyanka chopra malti
গোলাপি ফ্রকে মেয়েকে সাজিয়েছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে মাথায় একটি গোলাপি রঙের হেয়ারব‍্যান্ড। নিক প্রিয়াঙ্কার একমাত্র মেয়ের প্রথম ছবি দেখে আপ্লুত নেটনাগরিকরা। কেউ কেউ আবার মন্তব‍্য করেছেন, এত মিষ্টি দেখতে হয়েছে মালতীকে! নজর না লেগে যায়।

গত জানুয়ারি মাসে মা হওয়ার খবর জানান প্রিয়াঙ্কা। সারোগেসির মাধ‍্যমে জন্ম হয় মালতী মেরি চোপড়া জোনাসের। প্রিয়াঙ্কার সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই পুঁচকের ছবি উঠে আসে। কিন্তু অনুরাগীদের এতদিন অভিযোগ ছিল, মেয়ের মুখ দেখান না প্রিয়াঙ্কা। তবে এখন নেটিজেনদের যাবতীয় অভিযোগ, রাগ গলে জল হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, সময়ের আগেই ভূমিষ্ঠ হওয়ায় নিওন‍্যাটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে থাকতে হয়েছিল সদ‍্যোজাতকে। ফাইটার মেয়ের প্রথম জন্মদিনে তাই এলাহি বন্দোবস্ত করেছিলেন নিক প্রিয়াঙ্কা। এক সাক্ষাৎকারে নিক জানিয়েছিলেন, জীবনের শুরুতেই অনেক ঝড়ঝাপটা গিয়েছে ছোট্ট মেয়েটার উপর দিয়ে। তাই সেলিব্রেট করতেই হত। পাশাপাশি মেয়েকে প্রশংসাতেও ভরিয়ে দেন নিক প্রিয়াঙ্কা।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker