টাইমলাইনবিনোদন

‘লোভী হয়ে গিয়েছিলাম’, মেরি কমের চরিত্রে অন‍্য অভিনেত্রীকে নেওয়া উচিত ছিল! স্বীকারোক্তি প্রিয়াঙ্কার

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘদিন ধরে গ্ল‍্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। বিশ্বসুন্দরীর খেতাব জেতার পর বলিউডে পা রাখেন তিনি। সৌন্দর্য দিয়ে বহু মানুষকে মুগ্ধ করার পর হলিউডে পা রাখেন তিনি। বহু জনপ্রিয় চরিত্র উপহার দিয়েছেন তিনি সিনেপ্রেমীদের। তবে এই দীর্ঘ কেরিয়ারে একটি ‘ডিগ্ল‍্যাম’ অথচ অত‍্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রেও অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

তিনি বিশ্বজয়ী বক্সিং চ‍্যাম্পিয়ন মেরি কম (mary kom)। মণিপুরের এই কন‍্যের বায়োপিকে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, এই চরিত্রে অভিনয় করাটা তাঁর ভুল ছিল। তিনি লোভী হয়েই চরিত্রটি নিয়েছিলেন। এখন তাঁর মনে হয় মেরি কমের চরিত্রটি অন‍্য কেউ করলেই ভাল হত।


প্রিয়াঙ্কা বলেন, “আমি যখন মেরি কম করেছিলায়, শুরুতে আমি খুব দ্বিধাগ্রস্ত ছিলাম কারণ উনি একজন জীবিত কিংবদন্তি যিনি কত মহিলাকে অনুপ্রেরণা দিয়েছেন। তাছাড়া আমাকে ওঁর মতো একেবারেই দেখতে নয়। উনি উত্তর পূর্ব ভারতের মানুষ, আমির উত্তর ভারতের। বাহ‍্যিক চেহারাতেও আমাদের কোনো মিল নেই। মোদ্দা কথা, উত্তর পূর্ব ভারতের কোনো অভিনেত্রী মেরি কমের চরিত্রটা করলেই ভাল হত।”

তবে তখন মেরির চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছিলেন কেন প্রিয়াঙ্কা? তিনি বলেন, “একজন অভিনেত্রী হিসাবে আমি লোভী হয়ে গিয়েছিলাম, ওঁর কাহিনি সবাইকে বলার জন‍্য। একজন ভারতীয় নারী হিসাবে উনি আমাকে অনুপ্রেরণা দেন। তাই যখন ছবি নির্মাতারা আমাকে জোর করেন আমিও বলে দিই যে হ‍্যাঁ, আমিই ছবিটা করব।”

পর্দায় মেরি কম হয়ে ওঠা সহজ ছিল না প্রিয়াঙ্কার কাছে। বক্সারের বাড়ি গিয়ে তাঁর পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তিনি। পাঁচ মাস ধরে বক্সিং শিখতে হয়েছিল তাঁকে। নিজের শরীরকে একজন ক্রীড়াবিদের মতো করে গড়ে তুলতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। পর্দায় মেরি কমকে নিখুঁত ভাবে দেখানোর জন‍্য অনেকটা সময় তাঁর সঙ্গে কাটিয়েছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button