টাইমলাইনবিনোদনভিডিও

সপাটে হনুমানের থাপ্পড় খেতে হয়েছিল, নিজের মুখেই অভিজ্ঞতা শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়া

বাংলাহান্ট ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) এমন একজন তারকা যিনি ভারতকে আন্তর্জাতিক মঞ্চে প্রতিষ্ঠা করেছেন। ‘গ্লোবাল স্টার’ প্রিয়াঙ্কা ফের একবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। বলিউড হলিউড কাঁপানো এমন একজন তারকাকে কিনা নাস্তানাবুদ করে ছেড়েছিল নিতান্ত এক হনুমান (monkey)।

এক হনুমানের চড় খেতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। নিজেই একথা স্বীকার করেছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি নয়, এ ঘটনা বেশ পুরনো। বছর চারেক আগে জনপ্রিয় রিয়েলিটি শো ‘দ‍্য কপিল শর্মা শো’ তে এসে এই ঘটনার কথা জানিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই ভিডিওই ফের একবার ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।


অভিনেত্রী জানান, সেই সময় তিনি লখনউয়ের স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়তেন। তাঁর স্কুলের কাছে একটি গাছে অনেক হনুমান আসত। একদিন তিনি দেখেন, গাছের ডালে একটি হনুমান বসে নিজেকে পরিস্কার করছে। দৃশ‍্যটি দেখে নীচে দাঁড়িয়ে হাসছিলেন প্রিয়াঙ্কা।

তাতেই মেজাজ গরম হয়ে যায় হনুমানের। গাছ থেকে সোজা নীচে নেমে এসে প্রিয়াঙ্কাকে এক থাপ্পড় মেরে ফের গাছে উঠে যায় সেই হনুমান। ছোটবেলার হাস‍্যকর স্মৃতি মনে করে ফের একবার হেসে ফেলেন প্রিয়াঙ্কা। সেই সঙ্গে হেসে লুটোপুটি কপিল সহ শোয়ে উপস্থিত সব দর্শকরাও।

প্রসঙ্গত, এই মুহূর্তে স্বামী নিক জোনাস ও মা মধু চোপড়ার সঙ্গে লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা। নিজের আগামী হলিউড ছবির শুটিংয়ের কাজেই ব্রিটিশ মুলুকে পাড়ি দিয়েছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই ব্রিটেন জুড়ে চতুর্থ দফার লকডাউন শুরু হওয়ায় সেখানেই আটকে পড়েন পিগি চপস। আগামী ছবি ‘টেক্সট ফর ইউ’ এর জন‍্যই ব্রিটেন গিয়েছিলেন প্রিয়াঙ্কা। যত তাড়াতাড়ি সম্ভব আমেরিকা ফেরার চেষ্টা করছে ছবির টিম।

Back to top button