টাইমলাইনবিনোদন

বছর শেষের আগেই বড় সারপ্রাইজ, মেয়ে মালতীকে প্রথম বার প্রকাশ‍্যে আনলেন প্রিয়াঙ্কা

বাংলাহান্ট ডেস্ক: হাতে আর মাত্র এক মাস। তারপরেই স্বাগত জানানো হবে নতুন বছরকে। তার আগেই অনুরাগীদের জন‍্য বড়সড় সারপ্রাইজের ব‍্যবস্থা করলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বছর ঘোরার আগেই একরত্তি মেয়ে মালতীর মুখ দেখিয়ে দিলেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে ছবি ভাইরাল নেটপাড়ায়।

গত জানুয়ারি মাসে মা হওয়ার খবর জানান প্রিয়াঙ্কা। সারোগেসির মাধ‍্যমে জন্ম হয় মালতী মেরি চোপড়া জোনাসের। আগামী জানুয়ারিতেই এক বছরের জন্মদিন পালন করবে ছোট্ট মালতী। প্রিয়াঙ্কার সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই পুঁচকের ছবি উঠে আসে। কিন্তু অনুরাগীদের এতদিন অভিযোগ ছিল, মেয়ের মুখ দেখান না প্রিয়াঙ্কা।


কিন্ত বছর শেষের মুখে ভক্তদের অভিযোগের সুযোগ দিলেন না অভিনেত্রী। সবাইকে চমকে দিয়ে মালতীর মুখ প্রকাশ‍্যে আনলেন তিনি। যদিও তার চোখ এখনো ঢেকে রেখেছেন প্রিয়াঙ্কা, কিন্তু খুদের নরম ফোলা গোলাপি গাল আর ঠোঁট দেখেই গলে জল নেটিজেনরা। একটি সাদা সোয়েটার পরে রয়েছে মালতী। গোলাপি টুপিতে চোখ ঢেকে ঘুমের দেশে খুদে।

কিছুদিন আগেই ভারত সফর সেরে ফিরেছেন প্রিয়াঙ্কা। লস অ্যাঞ্জেলসে নিজের বাড়িতে পরিবারের কাছে ফিরেই ছুটির মেজাজে অভিনেত্রী। মেয়ের সঙ্গে খেলার ফাঁকে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। পাশে আধশোয়া হয়ে দুজনকে হাসিমুখে দেখতে ব‍্যস্ত নিক জোনাস।


মার্কিন মুলুকে এখন ঘর সংসার, কর্মক্ষেত্র হলেও মন থেকে এখনো দেশিই রয়ে গিয়েছেন প্রিয়াঙ্কা। শ্বশুরবাড়ির সকলকে ভারতীয় আদব কায়দা, রীতিনীতি সংষ্কৃতি শিখিয়েছেন। মেয়েকেও ছোট থেকেই ভারতীয় ছোঁয়ায় বড় করছেষ প্রিয়াঙ্কা। এর আগে ‘দেশি গার্ল’ লেখা জামা পরতে দেখা গিয়েছিল মালতীকে। ‘সসুরাল গেন্দাফুল’এ নাচতেও দেখা গিয়েছিল তাঁকে।

হলিউডে কাজ করার পাশাপাশি বলিউডেও ‘জি লে জারা’ ছবিতে ক‍্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। তবে ফারফান আখতার পরিচালিত ছবিটির শুটিং আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে।

Related Articles