টাইমলাইনবিনোদন

ঘুম ভেঙে উঠেই বিছানায় এই কাজ করেন নিক, স্বামীর ‘অদ্ভূত’ অভ‍্যাসের কথা ফাঁস করে দিলেন প্রিয়াঙ্কা!

বাংলাহান্ট ডেস্ক: দু বছর আগে আজকের দিনেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন নিক জোনাস (nick jonas) ও প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। ভারত ছেড়ে বিয়ের পর মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়ে সংসার পেতেছেন অভিনেত্রী। আজ তাঁদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী। আর এই দিনেই ভাইরাল হল স্বামী নিককে নিয়ে ফাঁস করা প্রিয়াঙ্কার এক বিষ্ফোরক তথ‍্য।

বলিউডের ‘দেশি গার্ল’ জানান, বিগত দু বছর ধরে নিক সকালে ঘুম থেকে উঠেই এমন একটি কাজ করেন যা তাঁর একেবারেই না পসন্দ। অভিনেত্রী জানান, ঘুম ভেঙেই প্রিয়াঙ্কার ঘুমন্ত মুখের দিকে তাকিয়ে শুয়ে থাকেন নিক। সকালে উঠেই তাঁর মেকআপ ছাড়া, ঘুমন্ত মুখ দেখতে নাকি নিকের খুব ভাল লাগে।

Priyanka Chopra Grammys 2020 Dress Promo Bangla Hunt Bengali News
প্রিয়াঙ্কা বলেন, এমন বহুবার হয়েছে ঘুমের মধ‍্যে তিনি বুঝতেও পারেননি নিক তাঁর মুখের দিকে তাকিয়ে রয়েছেন। পরে ঘুম ভেঙে বুঝতে পেরে অপ্রস্তুতে পড়েছেন অভিনেত্রী। তবে এটা যে আদতে নিকের বেশ মিষ্টি এক অভ‍্যাস তা স্বীকার করেছেন প্রিয়াঙ্কাও। অভিনেত্রীর কথায়, তিনি সত‍্যিই সৌভাগ‍্যবতী নিককে স্বামী হিসাবে পেয়ে।

প্রসঙ্গত, ২০১৮ তে বিবাহবন্ধনে আবদ্ধ হন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। নিজের থেকে বয়সে ছোট নিককে বিয়ে করায় বহু সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল প্রিয়াঙ্কাকে।

rs 600x600 191226034818 600 nick jonas priyanka chopra christmas EB 12 27 2019 Bangla Hunt Bengali News
এমনকি এখনও তাঁদের নিয়ে ট্রোল অব্যাহত রয়েছে। তবে সেসবকে কোনওদিনই পাত্তা দেননি অভিনেত্রী। একে অপরের সঙ্গে দিব্যি সুখেই রয়েছেন। সংসারও করছেন চুটিয়ে। তবে এখনও মাঝে মাঝেই সংবাদ শিরোনামে উঠে আসেন নিক প্রিয়াঙ্কা জুটি।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও রাজকুমার রাও অভিনীত ‘দ‍্য হোয়াইট টাইগার’ এর ট্রেলার। এছাড়াও ছবিতে রয়েছেন আদর্শ গৌরব। ছবিটি পরিচালনা করেছেন রামিন বাহরানি। চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Back to top button