টাইমলাইনবিনোদন

পরিবার বাড়ানোর চিন্তা ভাবনা করছেন! বিচ্ছেদের জল্পনার পর মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

বাংলাহান্ট ডেস্ক: বলিউড থেকে হলিউডে পাড়ি দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। সেখানেও নিজের দমে নাম কামিয়েছেন। স্বামী নিক জোনাসের (nick jonas) সঙ্গে বিচ্ছেদের যাবতীয় গুঞ্জন উড়িয়ে সুখে সংসার করছেন দুজনে। অনুরাগীদের প্রার্থনা, এবার একটা ফুটফুটে সন্তান হলেই নিক প্রিয়াঙ্কার পরিবারটা সম্পূর্ণ হয়।

হ‍্যাঁ, বিয়ের এক বছর পর থেকেই এমন দাবির সম্মুখীন হতে হয়েছে দেশি গার্লকে। বিষয়টা এখন গা সওয়া হয়ে উঠেছে তাঁর। আদৌ কি মা হওয়ার স্বপ্ন দেখেন প্রিয়াঙ্কা? সম্প্রতি এক হলিউড সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে এমনি প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী।


প্রিয়াঙ্কা জানান, সন্তান তাঁর ও নিকের ভবিষ‍্যতের একটা বড় অংশ সন্তান ধারন। তিনি মা হতে চান। নিক ও তিনি জীবনে বদল আনতে চান, তা সেটা ভবিষ‍্যতে যখনি হোক না কেন। প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়েছিল, তিনি ও নিক দুজনেরই খুব ব‍্যস্ত জীবন। সঙ্গে সঙ্গে খুব সপ্রতিভ ভাবে অভিনেত্রী উত্তর দেন, এতটাও ব‍্যস্ত তাঁরা নন যে ‘প্র‍্যাকটিস’ও করতে পারবেন না। সন্তান নিলে জীবনের গতি আরেকটু ধীর করার কথাও তাঁরা ভাবছেন বলে জানান প্রিয়াঙ্কা।

এর আগে জোনাস পরিবারের শো ‘জোনাস ব্রাদারস ফ‍্যমিলি রোস্ট’এ সময় অতিথি হয়ে এসে সর্বসমক্ষে মা হওয়ার ইঙ্গিত করে মজা করেছিলেন প্রিয়াঙ্কা। এটি এমন একটি শো ছিল  যেখানে সর্বসমক্ষে হাস‍্যকর ভাবে অপমান করে জোনাস ভাইদের অস্বস্তিতে ফেলা যায়। ঠিক তেমনটাই করেছিলেন প্রিয়াঙ্কা।


শো তে এসে অভিনেত্রী দর্শকদের উদ্দেশে বলেন, “আপনারা যদি না জানেন, তাহলে বলে দিই জোনাস পরিবারে আমরাই একমাত্র জুটি যাদের এখনো সন্তান হয়নি। সেই জন‍্য আমি এই ঘোষনাটা করতে পেরে খুব উত্তেজিত যে আমি আর নিক আশা করছি…” এতটা বলে একটু বিরতি নেন তিনি।

এদিকে নিকের তখন হতভম্ব অবস্থা। তাঁকে কিছুই বলার আগেই সবার সামনে এ কী ঘোষনা করছেন প্রিয়াঙ্কা! তখনি প্রিয়াঙ্কা ফস করে বলে বসেন, ‘… যে আজ রাতে মদ‍্যপ হয়ে আগামীকাল সারাদিন ঘুমাবো’। প্রিয়াঙ্কার কথা শুনে হাসিতে ফেটে পড়েন সকলে। স্বামীকে উদ্দেশ‍্য করে অভিনেত্রী মজা করে বলেন, “তোমার মুখটা খুব মজার দেখতে লাগছিল”। নিক স্বীকার করে নিয়ে উত্তর দেন, সত‍্যিই তিনি অবাক হয়ে গিয়েছিলেন।

Related Articles

Back to top button