টাইমলাইনবিনোদন

মাখো মাখো প্রেমে বিচ্ছেদ, শাহরুখের নাম শুনতেই ক্ষেপে গিয়েছিলেন প্রিয়াঙ্কা

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক নিজের প্রতিভার প্রকাশ ঘটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। অভিনয় প্রতিভার জোরে বহুদিন আগেই বলিউড (bollywood) থেকে পাড়ি দিয়েছেন হলিউডে। এবার এতদিনের কেরিয়ার, অভিনয় জীবন নিয়ে বইও লিখে ফেলেছেন প্রিয়াঙ্কা। অতি সম্প্রতি প্রকাশিত হয়েছে তাঁর আত্মজীবনী ‘আনফিনিশড’।

নিক জোনাসের সঙ্গে মার্কিন মুলুকেই সংসার পেতেছেন প্রিয়াঙ্কা। দুজনে সুখী দাম্পত‍্য জীবনে থাকলেও অভিনেত্রীর বিয়ের আগের সম্পর্কের খবর মাঝে মাঝেই লাইমলাইটে উঠে আসে। শাহরুখ খানের (shahrukh khan) সঙ্গেও যে তিনি সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তা অনেকেই জানে। কিন্তু একটা সময় আসে যখন শাহরুখের নায শুনলেও রেগে উঠতেন প্রিয়াঙ্কা।


শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার পরিচয় দীর্ঘদিনের। ২০০৬ সালে ‘ডন’ ছবিতে একসঙ্গে দেখা যায় দুজনকে। শোনা যায়, তারও আগে থেকে শাহরুখকে পছন্দ করতেন প্রিয়াঙ্কা। ডন এর পর থেকেই ঘনিষ্ঠতা বাড়তে থাকে। সম্পর্ক নিয়ে কিছু না বললেও ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা স্বীকার করেছেন দুজনেই।

কিন্তু শোনা যায় স্ত্রী গৌরির জন‍্যই প্রিয়াঙ্কার থেকে দূরে সরে যান শাহরুখ। একটা সময় তাঁর নাম শুনলেও ক্ষেপে উঠতেন অভিনেত্রী। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ‍্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে শাহরুখের নাম বলতেই বিরক্ত হচ্ছেন প্রিয়াঙ্কা।

আসলে এটি একটি পুরনো সাংবাদিক সম্মেলনের ভিডিও। সেখানে শাহরুখ সংক্রান্ত প্রশ্ন উঠতেই বিরক্ত হন পিগি চপস এবং প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করেন। আসলে প্রিয়াঙ্কা ওই অ্যাওয়ার্ড শো তে দেরি করে পৌঁছালে সাংবাদিকরা তাঁকে শাহরুখের সঙ্গে তুলনা করেন। আর এতেই ক্ষেপে যান তিনি। তবে পুরো সময়টায় একবারো কিং খানের নাম উচ্চারণ করতে দেখা যায়নি তাঁকে।

Related Articles

Back to top button