টাইমলাইনবিনোদন

মুম্বইয়ের মুখোপাধ্যায় পরিবারের দুর্গাপুজোয় হাজির হন প্রিয়াঙ্কা

বাংলা হান্ট ডেস্ক: দুর্গা পূজোর আমেজ টা খালি কলকাতাতেই নয় মুম্বায়েও তার রেস এখনো যায় নি। প্রতি বছরের ন্যায় এবছরও বি টাউন তারকারাও মেতে ওঠে শারদীয়া দুর্গোৎসবে। আর মুম্বাই এর নাম করা পুজো মুখোপাধ্যায় পরিবারের দুর্গাপুজোয় বসেছিল তারা দের হাট। কে না যাননি সেখানে! বাড়ির পুজোয় প্রত্যেকবারের মতোই হাজির ছিলেন রানি মুখোপাধ্যায়, কাজল, তনুজা, অয়ন মুখোপাধ্যায়, শর্বাণী মুখোপাধ্যায়রা।

 

কেবল পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন না, বি টাউন তারকারাও তাদের সঙ্গে যোগ দেন মায়ের আরাধনায়। সেখানে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, হৃত্বিক রোশন, রাকেশ রোশন, অনুরাগ বসু, রণবীর কাপুর, আলিয়া ভাট। এখানেই শেষ নয়, এবার মুখোপাধ্যায় বাড়ির পুজোয় হাজির ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও।

‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ ছবির প্রচারে আপাতত মুম্বইতেই রয়েছেন প্রিয়াঙ্কা। তাই দুর্গাপুজো দেখার সুযোগটা হাত ছাড়া করেননি তিনিও। গোলাপি রঙের গর্জিয়াস সালোয়ার স্যুটে দেখা যায় প্রিয়াঙ্কাকে। মণ্ডপে রানি মুখোপাধ্যায়ের তুতো ভাই তথা পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা যায়  পিগি চপসকে। প্রিয়াঙ্কার সঙ্গে কথা বলতে দেখা যায় মুখোপাধ্যায় পরিবারের সদস্য তথা প্রযোজক শশধর মুখোপাধ্যায়ের সঙ্গে (অয়ন মুখোপাধ্যায়ের দাদু)। সেই ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এদিন প্রিয়াঙ্কার সঙ্গে অবশ্য দেখা যায়নি নিক জোনাসকে।

প্রসঙ্গত, মুখোপাধ্য়ায় পরিবারে পুজোর তত্ত্বাবধানে থাকেন শশধর মুখোপাধ্যায় অর্থাৎ কাজলের দাদু। প্রসঙ্গত, শশধর মুখোপাধ্যায়ের ছেলে সোমু মুখোপাধ্যায়ের সঙ্গেই বিয়ে হয়েছিল তনুজার। আবার শশধর মুখোপাধ্যায়ের আরেক সন্তান দেব মুখোপাধ্যায়ের ছেলে হলেন অয়ন মুখোপাধ্যায়। এছাড়াও তাঁর আর তিন সন্তান রয়েছেন যাঁরা হলেন রণো মুখোপাধ্যায়, জয় মুখোপাধ্যায় ও সুবীর মুখোপাধ্যায়। অন্যদিকে শশধর মুখোপাধ্যায়ের বড় ভাই রবীন্দ্রমোহন মুখোপাধ্যায়ের ছেলে রাম মুখোপাধ্যায়ের মেয়ে হলেন রানি মুখোপাধ্যায়। কাপুর পরিবারের মতোই মুখোপাধ্যায় পরিবারেও বলিউডের ফিল্মি দুনিয়ার সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত।

Leave a Reply

Close
Close