fbpx
টাইমলাইনবিনোদন

রণবীরের কেনা প্রথম কন্ডোমের ব্র‍্যান্ড কি? উত্তরে প্রিয়াঙ্কা যা বললেন…

বাংলাহান্ট ডেস্ক: বলা হয় গ্ল‍্যামার জগতে প্রতিযোগিতা খুব বেশি। কেউ কারও বন্ধু হন না। কিন্তু এসব গুজব উড়িয়ে বহু তারকাই একে অপরের ঘনিষ্ঠ বন্ধু হয়ে উঠেছেন। রণবীর সিং (ranveer singh) ও প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) তাদের মধ‍্যেই একজন। একসঙ্গে তিনটি ছবিতে অভিনয় করেছেন তাঁরা, গুন্ডে, বাজিরাও মস্তানি ও দিল ধড়কনে দো।
তবে প্রথম দুটি ছবিতে প্রেমিকা বা স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করলেও বাস্তব জীবনে রণবীর ও প্রিয়াঙ্কার সম্পর্ক একেবারে ভাই বোনের মতোই। বহুবার বহু সাক্ষাৎকারে তাঁরা স্বীকার করেছেন এই কথা। তবে সম্পর্ক সহজ হলেও একবার একটি সাক্ষাৎকারে রণবীরের সামনে রীতিমতো অস্বস্তিতে পড়তে হয়েছিল প্রিয়াঙ্কাকে।


দিল ধড়কনে দো মুক্তি পাওয়ার পরে একটি সাক্ষাৎকারে আসেন প্রিয়াঙ্কা ও রণবীর। কে কাকে কতটা চেনেন, এই রাউন্ডে হঠাৎ করেই সাংবাদিক এমন একটি প্রশ্ন করে বসেন যে রীতিমতো লজ্জায় পড়ে যান অভিনেত্রী। প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়, রণবীর প্রথম কোন ব্র‍্যান্ডের কন্ডোম কিনেছিলেন? উত্তরে পিগি সটান বলে দেন, তিনি জানেন না জানতে চানও না।

প্রিয়াঙ্কার মতে, এই বিষয়টা একান্তই ব‍্যক্তিগত। অপরদিকে রণবীর ক্রমাগত তাঁকে খোঁচাতে থাকেন উত্তর দেওয়ার জন‍্য। অভিনেতা ঠাট্টা করে বলেন, এটা খুবই সাধারন প্রশ্ন। প্রিয়াঙ্কা উত্তরটা জানেনও। বলে দেওয়া উচিত তাঁর। পাল্টা পিগি চপসও বলেন, তিনি উত্তরটা জানলেও বলতে চান না।

প্রসঙ্গত, দিল ধড়কনে দো ছবিতে রণবীরের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। এছাড়া এই ছবিতে ছিলেন অনিল কাপুর, শেফালি শাহ, ফারহান আখতার, অনুষ্কা শর্মা। ২০১৫ সালে মুক্তি পায় দিল ধড়কনে দো।

Back to top button
Close
Close