fbpx
টাইমলাইনবিনোদন

সাহসী পোশাকে স্পষ্ট শরীরের অঙ্গ, প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাক নিয়ে জোর চর্চা নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: তাঁকে ঘিরে বহুবার সৃষ্টি হয়েছে নানা বিতর্ক। বিভিন্ন কারনে সমালোচনার মুখে পড়তে হয়েছে, কিন্তু সব কিছুকেই তুড়ি মেরে উড়িয়ে নিজের ইচ্ছামতো জীবনযাপন করেছেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়, বলিউডের দেশি গার্ল। এখন বিবাহসূত্রে বিদেশে থাকলেও মনে মনে কিন্তু তিনি খাঁটি ভারতীয়। কিন্তু ওয়েস্টার্ন পোশাক পড়ার জন্য প্রায়ই নানা সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। ফের একবার সেই কারনেই বিতর্ক তৈরি হল প্রিয়াঙ্কাকে ঘিরে।

সম্প্রতি গ্র্যামি অ্যাওয়ার্ডসে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন স্বামী নিক জোনাস ও অন্য দুই জোনাস ব্রাদার্স ও তাঁদের স্ত্রীরা। কিন্তু তাঁরা কেউ পাত্তাই পেলেন না প্রিয়াঙ্কার কাছে। এদিন অত্যন্ত সাহসী পোশাকে দেখা গেল পিগি চপসকে। তাঁর পরনে ছিল সাদা নেকলাইন পোশাক। সঙ্গে মানানসই হীরের অলঙ্কার ও খোলা চুল।

View this post on Instagram

This guy. #Grammys2020

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

নিকের হাত ধরে অনুষ্ঠানে উপস্থিত হতেই প্রিয়াঙ্কাকে ঘিরে ধরে পাপারাৎজি। জ্বলে ওঠে ক্যামেরার ফ্ল্যাশ। প্রিয়াঙ্কা-নিকও বেশ সাবলীল ভাবেই পোজ দেন ক্যামেরার সামনে। জো জোনাস, সোফি টার্নার, কেভিন জোনাস ও ড্যানিয়েল জোনাসকেও দেখা গেল গ্র্যামির অনুষ্ঠানে। তবে প্রিয়াঙ্কা একা নন, এর আগে জনপ্রিয় গায়িকা জেনিফার লোপেজকেও দেখা গিয়েছে নেকলাইন পোশাকে। অনেকেই বলছেন লোপেজের সেই আইকনিক সবুজ নেকলাইন পোশাককেই কপি করতে চেয়েছেন প্রিয়াঙ্কা। এই প্রসঙ্গে অনেকেই প্রশংসা করেছেন প্রিয়াঙ্কার এই লুকের। আবার একাংশের মত লোপেজের ধারেকাছেও যেতে পারছেন না অভিনেত্রী।

View this post on Instagram

Tassel fun. #grammys

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

প্রসঙ্গত, এই মুহূর্তে সম্প্রতি ‘দ্য হোয়াইট টাইগার’ ছবির শুটিং শেষ করলেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি ছাড়াও এই ছবিতে রয়েছেন রাজকুমার রাও ও আদর্শ গৌরব। অরবিন্দ আদিগার ম্যান বুকার পুরস্কার জয়ী উপন্যাসের ওপর ভিত্তি করে তৈরি এই ছবি। পরিচালনা করছেন রামিন বাহরানি। নেটফ্লিক্সে দেখা যাবে এই ছবি।

Back to top button
Close
Close