টাইমলাইনভারতরাজনীতি

কেন্দ্রের নোটিশ জারীর পর চাপে প্রিয়াঙ্কা গান্ধী, রাতারাতি মেটালেন বাংলোর বকেয়া

বাংলাহান্ট ডেস্কঃ ফের কেন্দ্রের কড়া মুডের সামনে গান্ধী পরিবারের প্রিয়াঙ্কা গান্ধীর (Priyanka Gandhi)। কেন্দ্র কংগ্রেসের সংঘাতের আঁচ এসে পড়েছিল প্রিয়াঙ্কা গান্ধীর উপর। কেন্দ্র থেকে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে বাংলো বাড়ি খালি করার নির্দেশ দেওয়া হয়েছিল। বলা হয়েছিল দিল্লীর ৩৫ নম্বর লোধি এস্টেট বাংলো বাড়ি আগামী ১ লা অগস্টের মধ্যে ছাড়তেই হবে প্রিয়াঙ্কাকে। সেই মতো জারী করা হয়েছিল নোটিশ।

আগেই সরিয়ে নেওয়া হয়েছিল স্পেশ্যাল প্রোটেকশন গ্রুপ ক্যাটাগরি। বর্তমানে গান্ধী পরিবারের উপর হামলার আশঙ্কা কম থাকায় জেড প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়েছে তাঁকে। সিআরপিএফ রয়েছে তাঁর নিরাপত্তার দায়িত্বে। তবে এরই মধ্যে কেন্দ্র সরকার বাংলো বাড়ি ছাড়বার নোটিশ দেয় প্রিয়াঙ্কাকে। সেই সঙ্গে জানানো হয় বাংলো বাবদ ৩ লক্ষ ৪৬ হাজার টাকা বকেয়া ঋণ রয়েছে প্রিয়াঙ্কার নামে।

কেন্দ্র সরকারের জারী করা নির্দেশিকার কিছুক্ষণের মধ্যেই বাংলো বাবদ বকেয়া ঋণ মেটালেন প্রিয়াঙ্কা গান্ধী। কেন্দ্রীয় আবাসন এবং নগরোন্নয়ন মন্ত্রকের এক মুখপাত্র জানালেন, ‘বাংলো বাবদ বকেয়া অর্থ অনলাইনে মিটিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। গত ৩০ ই জুন অবিধি তাঁর বকেয়ার পরিমাণ বর্তমানে শূন্য।’ কেন্দ্রের নোটিশ পাওয়া মাত্রই যাবতীয় বকেয়া মিটিয়ে দিলেন প্রিয়াঙ্কা গান্ধী।

Back to top button