টাইমলাইনবিনোদন

বিয়ের পর রাতে ঘুমাতে দেন না নিক, বিষ্ফোরক প্রিয়াঙ্কা!

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে জনপ্রিয় তারকা জুটিদের মধ‍্যে অন‍্যতম নিক জোনাস (nick jonas) ও প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। ২০১৮ তে বিবাহবন্ধনে আবদ্ধ হন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। নিজের থেকে বয়সে ছোট নিককে বিয়ে করায় বহু সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। এমনকি এখনও তাঁদের নিয়ে ট্রোল অব্যাহত রয়েছে। তবে সেসবকে কোনও কোনওদিনই পাত্তা দেননি অভিনেত্রী। একে অপরের সঙ্গে দিব্যি সুখেই রয়েছেন। সংসারও করছেন চুটিয়ে। পাশাপাশি স্বামীর গানের ভিডিওতে অভিনয়ও করছেন।
একবার এক সাক্ষাৎকারে নিকের সম্পর্কে বেশ কিছু অজানা তথ‍্য সামনে আনেন প্রিয়াঙ্কা। বিয়ের পর কেমন সংসার করছেন, নিকের দোষ গুণ সবই খোলসা করেছিলেন তিনি। সম্প্রতি সেই সাক্ষাৎকারই আবার ভাইরাল হয়েছে। কারন, নিককে নিয়ে করা প্রিয়াঙ্কার একটি বিষ্ফোরক মন্তব‍্য।


সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, নিকের জন‍্য রাতে ঘুমাতে পারেন না তিনি। বারে বারে ঘুম ভেঙে যায় তাঁর। কারন, নিক ডায়াবেটিসে আক্রান্ত। তাই রাতে বারে বারে উঠে প্রিয়াঙ্কা খেয়াল রাখেন তিনি সুস্থ আছেন কিনা। অভিনেত্রী জানান, তিনি আগে জানতেন না নিকের এই অসুখের বিষয়ে। তবে নিক এই বিষয়ে যথেষ্ট সচেতন। ঘুমের মধ‍্যেও তিনি বুঝতে পারেন নিজের অসুস্থতার কথা। খুবই নিয়ম মেনে চলেন তিনি।
স্বামীর অসুস্থতার কথা জানা ইস্তক সতর্ক রয়েছেন প্রিয়াঙ্কাও। নিক জানান, ১৩ বছর বয়সে তিনি জানতে পারেন টাইপ ১ ডায়াবিটিস রয়েছে তাঁর। তবে অসুখকে খুব বেশি গুরুত্ব দেন না তিনি। যেটুকু সতর্কতা নেওয়া প্রয়োজন ততটাই নেন।
এর আগে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, নিকের মধ‍্যে তাঁর বাবা অশোক চোপড়াকে খুঁজে পান অভিনেত্রী। একদম বাবার মতোই তাঁকে আগলে রাখেন নিক।

Back to top button
Close